টপ পোষ্ট

পর্দায় ফিরছে আমির-কারিনা ম্যাজিক!

0

 

 

 

 

 

 

বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘থ্রি ইডিয়টস’। এ ছবিতে আমির খান ও কারিনা কাপূরকে একসঙ্গে দেখা গিয়েছিল। ছবিতে আমির-কারিনার কেমিস্ট্রি গল্পের প্রবাহে আলাদা একটা মাত্রা যোগ করেছিল।

দর্শকরা পছন্দ করেছিলেন বেশ। এবার আরও একবার পর্দায় আসছে আমির খান-কারিনা কাপুর জুটি। আগেই জানা গিয়েছিল, হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক করছেন আমির খান। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। এবার প্রকাশ্যে এল আমিরের নায়িকার নাম।

জানা যাচ্ছে, কারিনা কাপুর এই ছবিতে অভিনয় করতে সম্মতি দিয়েছেন। ব্যস্ততা সত্বেও তিনি কিছুদিন আগেই মুম্বই ফিরেছিলেন একটি টিভি শো-র শ্যুটিং-এর জন্য। তারপর ফের লন্ডন উড়ে যান। কারিনার পরবর্তী ছবি ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিং চলছে লন্ডনে।

এই নিয়ে তৃতীয়বার আমির ও কারিনা একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে চলেছেন। এর আগে তাদের দেখা গিয়েছিল ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ: দ্য আন্সার লাইস উইদিন’ ছবিতে।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত `ফরেস্ট গাম্প` ছবিতে অভিনেতা টম হ্যাঙ্কস যে চরিত্রে অভিনয় করেছিলেন আমিরও অভিনয় করবেন সেই একই চরিত্রে। ‘ফরেস্ট গাম্প’ ছবিটির পরিচালনা করেছিলেন রবার্ট জেমেকিস। আমির অভিনীত হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’-র পরিচালনার দায়িত্বে আছেন আদভেট চন্দন।

তথ্যসূত্র: জি নিউজ

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন