টপ পোষ্ট

অ্যাভেঞ্জার্স এন্ডগেম তারকা টিলডা মাশরাফিদের ভক্ত

0

 

 

 

 

 

 

 

 

 

বিশ্বব্যাপী সিনেমাপ্রেমীরা ভক্ত অ্যাভেঞ্জার্স এন্ডগেমের, আর খোদ অ্যাভেঞ্জার্স এন্ডগেম তারকা টিলডা সুইনটন ভক্ত সাকিব-মাশরাফিদের!

আর তাই তো সাকিব-মাশরাফিদের অনুপ্রেরণা দিতে টাইগারদের লাল-সবুজ জার্সি গায়ে মাঠে যান টিলডা। এ যেন বাংলার ক্রিকেটের প্রতি এক অকৃত্রিম ভালোবাসার নিদর্শন।

টাইগারদের জার্সি গায়ে খেলার পুরোটা সময় টিলডা ছিলেন গ্যালারিতে। মাশরাফি বাহিনীর দারুণ পারফর্মেন্সে কখনো তিনি প্রকাশ করেন বাঁধভাঙা উল্লাস আবার তাঁদের খারাপ পারফর্মেন্সে বিচলিত। গ্যালারিতে তাঁর সেই বিচলিত মুহূর্তের ছবি এখন বিশ্বব্যাপী ভাইরাল।

ঢাকা লিট ফেস্টে টিলডা সুইলটন। ছবি : সংগৃহীত

‘মাইকেল ক্লেটন’ ছবির জন্য ২০০৮ সালে সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে একাডেমি অ্যাওয়ার্ড (অস্কার) লাভ করেন টিলডা সুইনটন। ব্রিটিশ এই অভিনেত্রীকে ভক্তরা দেখতে পেয়েছেন অ্যাভেঞ্জার্স এন্ডগেম, ডক্টর স্ট্রেঞ্জ, দ্য ক্রনিকলস অব নার্নিয়া, অনলি লাভারস লেফট এলাইভসহ বিখ্যাত সব সিনেমায়।

দর্শকপ্রিয় মুখ টিলডা গতকাল উপস্থিত ছিলেন বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের গ্যালারিতে। লন্ডনের কেনিংটন ওভালে তিনি খেলা দেখেছেন বাংলাদেশের জার্সি পরে! টাইগাররাও শ্বাসরুদ্ধকর এক ম্যাচ উপহার দিয়েছেন টিলডাকে, বলতেই হবে!

বাংলাদেশ সফরে এসেছিলেন টিলডা সুইনটন। একবার না; দুইবার!

২০১৭ সালে ঢাকা লিট ফেস্টে অংশগ্রহণ করেছিলেন টিলডা। বাংলাদেশের খিচুড়ি এমনই পছন্দ হয়েছিল তাঁর, নিজের ট্যুর শিডিউল তিনি একদিন বাড়িয়ে দিয়েছিলেন শুধু এই খিচুড়ি খাওয়ার জন্য!

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন