টপ পোষ্ট

ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াঙ্কা

0

 

 

 

 

 

 

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মডেলিং থেকে অভিনয় একই সঙ্গে সব ক্ষেত্রেই দাপিয়ে বেড়িয়েছেন। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব অর্জন করেছেন। বর্তমানে হলিউডেও অভিনেত্রী হিসাবে যথেষ্ঠ পরিচিতি অর্জন করেছেন তিনি।

পাশাপাশি, ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসাবেও কাজকর্ম করছেন বহুদিন ধরে। এবার রাজনীতিতে আসারও ইচ্ছা প্রকাশ করে বসলেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি, ‘সানডে টাইমস’-কে দেওয়া এক সাক্ষাৎকারে তার রাজনীতিতে আসার স্বপ্ন নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। তার কথায়, ‘আমি ভারতের প্রধানমন্ত্রী হিসাবে নিজেকে দেখতে চাই। আর নিক যেহেতু আমেরিকান, তাই ওকে মার্কিন প্রেসিডেন্টের আসনে দেখতে চাই।’

প্রিয়াঙ্কা আরোও জানান, ‘যদিও রাজনীতির সঙ্গে যুক্ত কোনও কিছুই আমার বিশেষ পছন্দ নয়, তবে আমি এটুকু নিশ্চিত আমি আর নিক দুজনে মিলে পরিবর্ত আনতে পারব। কোনও কিছুতেই কখনও না বলতে নেই।’

তবে এ কথাগুলো নেহাতই প্রিয়াঙ্কা মজা করে বলেছেন, নাকি সত্যিই তার রাজনীতিতে আসার ইচ্ছা রয়েছে তা অবশ্য স্পষ্ট নয়।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে আমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকি কয়েকবছর আগে বার্লিনেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। তবে শুধু প্রিয়াঙ্কা নন, এর আগে অভিনয় জগৎ থেকে অনেকেই ভারতের রাজনীতিতে যোগ দিয়েছেন।

তথ্যসূত্র: জি নিউজ

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন