টপ পোষ্ট

এক ফ্রেমে তিন সন্তান, শাহরুখের টুইট

0

 

 

 

 

 

 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের তিন সন্তান—আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান—যাঁরা ‘চিনি ও মশলার’ মিশেল! বাবার কাছে সন্তান কত না উপমায় ধরা দেয়। এক ফ্রেমে তিন সন্তানকে বন্দি করে ভক্তদের সঙ্গে বাৎসল্য ভাগাভাগি করলেন বলিউডের বাদশাহ। আর সেই ছবি মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

কিছুদিন আগে ছোট ছেলে আব্রামের জন্মদিন ছিল। সেই অনুষ্ঠানের ছবি কী আদুরে! মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে সেই ছবি শেয়ার করলেন শাহরুখ খান।

তারকা বাবার মতোই আরিয়ান খান বিশেষ ভাবমূর্তি নিয়ে বেড়ে উঠছেন। বাবার মতোই আরিয়ান ফ্যাশন-সচেতন। তাঁর অভিষেক নিয়ে বহুদিন ধরেই বিনোদন দুনিয়ায় নানা কানাঘুষা চলছে।

এর আগে শাহরুখ খান জানিয়েছিলেন, অভিনয়ে আগ্রহ নেই আরিয়ানের। তিনি চলচ্চিত্র নির্মাণ নিয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করছেন। চিত্রপরিচালনায় আগ্রহ তাঁর। পত্রপত্রিকার খবর, হলিউডের বেশ কয়েকজন খ্যাতনামা প্রযোজককে ছেলে আরিয়ানের ছবি দেখিয়েছেন শাহরুখ খান। একটি সুপারহিরো সিনেমায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন আরিয়ান।

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী সুহানা খানের। নিঃসন্দেহে অন্তর্জাল দুনিয়ায় অন্যতম জনপ্রিয় মুখ তিনি।

সুহানা এখন যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধু শানায়া কাপুর ও অনন্যা পান্ডের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। আর ছোট ভাই আব্রাম ভর্তি হয়েছে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এরই মধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন