টপ পোষ্ট

ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুনের সিনেমা ‘আবার বসন্ত’

0

 

 

 

 

 

 

আসন্ন ঈদ উল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা অনন্য মামুনের সিনেমা ‘আবার বসন্ত’। সম্পূর্ণ নতুন আঙ্গিকে নির্মিত এ সিনেমাটি অন্যসব সিনেমার মতো নাচ-গান ও অ্যাকশনে ভরপুর নয়। এমনকি এ সিনেমায় নেই কোনও সুপারস্টারও।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘আবার বসন্ত’ ছবির গল্পই মূলত সুপারস্টার। যে কারণে এতে কোনও সুপারস্টার নেই। তবে এতে দক্ষ ও পরীক্ষিত শিল্পীরা কাজ করেছেন। ফলে গল্পে যা বলতে চাওয়া হয়েছে সেটাই ভালোভাবে ফুটে উঠেছে অভিনয়ে।

তিনি আরও জানান, ছবিটি প্রথম দিকে কেবলমাত্র ঢাকা ও চট্টগ্রামের অল্প কিছু সিনেমা হলে মুক্তি পাবে। শুরুতে রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বক্লবাস্টার সিনেমাস, বলাকা ও সাভারে এবং চট্টগ্রামে মুক্তি পাবে। যারা পরিবার নিয়ে গল্প নির্ভর সিনেমা দেখতে ভালোবাসেন তারাই আমার এ ছবির অন্যতম দর্শক। এ দর্শকরা সময় ও ভালো ছবির জন্য সর্বদা অপেক্ষা করেন।

ঈদে যেহেতু দীর্ঘ বন্ধ তাই সবকিছু বিবেচনা করে এবারের ঈদে মুক্তি দেওয়া হচ্ছে ‘আবার বসন্ত’। এটি গল্পের জন্য সকল শ্রেণি-পেশার দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখতে বাধ্য করবে বলেও জানান নির্মাতা অনন্য মামুন।

এদিকে গত মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় ছবিটির মুক্তি উপলক্ষে রাজধানীর বলাকা হলে অনুষ্ঠিত হয় ‘আবার বসন্ত’ ছবির বিশেষ প্রদর্শনী।

এদিন ছবির মূল চরিত্রে অভিনয় করা দেশ বরেণ্য শিল্পী তারিক আনাম খান বলেন, ঈদ মানেই শাকিব খানের ছবি। সেই ঈদকে কেন্দ্র করে ‘আবার বসন্ত’ মুক্তির সিদ্ধান্ত নিয়ে সাহসী পদক্ষেপ নিয়েছেন পরিচালক অনন্য মামুন। এজন্য তাকে অবশ্যই ধন্যবাদ।

প্রদর্শনী অনুষ্ঠানে ছবির বিষয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন শিল্পী-কলাকুশলীরা। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, নিরব, সাঞ্জুজন, চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির, জলি প্রমুখ।

তরুণ নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। আর এর ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

উল্লেখ্য, ‘আবার বসন্ত’ – ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও স্পর্শিয়া। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, করবি মিজান, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদ প্রমুখ।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন