টপ পোষ্ট

সামনেই বিয়ে, নুসরাতকে প্রকাশ্যে ধন্যবাদ জানালেন হবু স্বামী

0

 

 

 

 

 

অভিনয় জীবন থেকে রাজনীতির আঙিনায় এসেছেন বেশি সময় হয়নি। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে সাংসদ পদের প্রার্থী হিসেবে রাজনৈতিক লড়াইয়ে নেমেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। আর নেমেই ছক্কা। তিন লক্ষেরও বেশি ভোটে জিতে সংসদ ভবনে পাড়ি দিয়েছেন এই অভিনেত্রী।

সাংসদ হওয়ার পরেই খুশির খবর শুনিয়েছেন নুসরাত। আগামী মাসেই শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলছেন নুসরাত। ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেন নিখিল।

সেখানেই একটি ম্যানেজমেন্ট হাউজে পরামর্শদাতা হিসেবে কাজও করেন তিনি। এরপর দেশে ফিরে এসে নিজের পোশাকের ব্র্যান্ড খোলেন নিখিল।

ভোটের জন্য গত দু-তিনমাস এ বিষয়ে এক্কেবারে আলাপ আলোচনা করা হয়নি। এখন তাই দুই পরিবারের মানুষজনের মধ্যে চরম ব্যস্ততা। শোনা যাচ্ছে ইস্তানবুলে বসতে চলেছে বিয়ের আসর। তবে সেখানে কী হতে চলেছে তা নিয়ে এখনও মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

যদিও তিনি জানিয়েছেন, বিয়েটা তো শুধু দুটো মানুষের মধ্যেকার বিষয় নয়। দুই পরিবারের মধ্যে আত্মীয়তা গড়ে ওঠা। আর সেই বিশেষ সময়ে সবাই মিলে একটু খুশির আমেজে মেতে ওঠা।

কিছুদিন আগেই নুসরাত তার অনামিকায় হিরেখচিত এনগেজমেন্ট রিংয়ের ছবি সামনে এনেছিলেন। এবার সেই ছবিটিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন নুসরাতের হবু স্বামী নিখিল জৈন।

সেখানে তিনি লেখেন, ‘তুমি অবশ্যই জানো ভালোবাসার অর্থ। যখন তুমি একজন মানুষের সঙ্গে থেকে বৃদ্ধ হওয়ার প্রার্থনা করা, তখন তার জন্য সব কিছু কর। তার মাধ্যমে নিজেকে আবার নতুন করে খুঁজে বের কর। এমন সঙ্গী হয়ে ওঠ, যা তুমি কখনও ভাবোনি। নুসরাত আমার জীবনকে এতটা সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। তুমি আমায় মূল্যবান করে তুলেছো। অপেক্ষাটা সত্যিই পরিপূর্ণ হল। নিয়তি! রাবতা!’

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন