টপ পোষ্ট

দুই সন্তানের জননীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ২

0

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামে বৃহস্পতিবার (২৩ মে) রাতে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (২৪ মে) সকালে পুলিশ একই ইউনিয়নের গঙ্গাবর গ্রামের একটি বাড়ি ঘেরাও করে অভিযুক্তদের মধ্যে দুই আসামিকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল (৩০) ও রুদ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু (৩০)।

ধর্ষিতার স্বামী মো. আমিরুল জানান, অভিযুক্ত তিন আসামি হারুন, সাইফুল ও বাবুর সাথে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে তার বিরোধ চলছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামিরা তাদের হুমকি দিয়ে আসছিল। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিনজন তাদের ঘরে ঢুকে ভিকটিমকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষিতার পরিবার অভিযোগ করে, গণধর্ষণ শেষে আসামিরা তাদের ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন ও তাদের বসতঘরে ব্যাপক ভাঙচুর করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, এ ঘটনায় ভিকটিমের স্বামী মো. আমিরুল বাদী হয়ে তিনজনের নাম উল্লেখপূর্বক ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে গঙ্গাবর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে একটি এলজি ও এক রাউন্ড গুলিসহ সাইফুল ও বাবু নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ওসি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন