টপ পোষ্ট

ফাঙ্ক শোতে নেচে নেট দুনিয়ায় নোংরা মন্তব্যের শিকার আরাধ্য!

0

সাত বছর বয়সী আরাধ্য শামাক দাভারের সামার ফাঙ্ক শোতে অংশগ্রহণ করে। এই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরালও হয়। আর সেই ছবি ও ভিডিও সামনে আসতেই নেটিজেনদের সমালোচনার শিকার হতে হলো বচ্চন পরিবারের খুদে সদস্যকে।

এদিন ছোট্ট আরাধ্যকে নাচের এই অনুষ্ঠানে ‘গলি বয়’ সিনেমার গানের সঙ্গে নাচতে দেখা যায়। আরাধ্যর এই পারফরম্যান্স যথেষ্ট প্রশংসিতও হয়। তবে নিন্দুকের অভাব নেই।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ছোট্ট আরাধ্যর নাচের ভিডিও দেখে ঐশ্বরিয়ার কন্যাকে আক্রমণ করেন অনেকেই। সমালোচনার শিকার হয় অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যকে।

আরাধ্যর ভিডিওতে মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘আরাধ্যর হাত-পা যেন বড় বেশি রোগা।’ আরেকজন লিখেছেন, ‘আমি শুধু আরাধ্যর পায়ের দিকে তাকিয়ে ছিলাম, এটা যেন অসম্ভব রোগা।’

আবার কেউ লিখেছেন, ‘আমি আরাধ্যর নাচের পারফরম্যান্স দেখলাম, সেটা যথেষ্ট ভালো, তবে ওর পায়ে মনে হয় কিছু সমস্যা রয়েছে।’ কেউ আবার আরাধ্যকে ‘পোলিও আক্রান্ত’ বলেও মন্তব্য করেন। আবার কেউ এমন মন্তব্য করেছেন যা উল্লেখ করারও যোগ্য নয়।

সবাই যে সমালোচনা করেছেন তা অবশ্য নয়, অনেকেই ছোট্ট আরাধ্যর এমন অসাধারণ নাচ দেখে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন মন্তব্যের ঘর।

সেদিন নাচের অনুষ্ঠানে গোলাপি ফ্রক এবং একটি ডেনিম জ্যাকেট পোশাকে দেখা যায় আরাধ্যকে। মাথ্যায় ফ্যান্সি গোলাপি চুলের ব্যান্ড এবং ম্যাচিং জুতোয় নজর কেড়েছে মিষ্টি আরাধ্য। মঞ্চে কোনো আড়ষ্ঠতা দেখা যায়নি বচ্চন পরিবারের এই খুদে সদস্যের মাঝে। মঞ্চে উঠেই কাঁপিয়ে দিলো সে।

আরাধ্যর জীবনের এই অন্যতম বিশেষ দিনে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তার বাবা অভিষেক বচ্চন, দাদি জয়া বচ্চন ও তার ফুপু শ্বেতা বচ্চন নন্দা উপস্থিত ছিলেন।

অপরদিকে আরাধ্যর নানি বৃন্দা রাইকেও দেখা গেছে ঐশ্বরিয়া ও আরাধ্যর সঙ্গে অনুষ্ঠানে প্রবেশ করতে। এর আগে আরাধ্যর স্কুলের অনুষ্ঠানে অমিতাভ বচ্চনসহ পরিবারের সবাইকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। কিন্তু শুটিংয়ে ব্যস্ত থাকায় এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অমিতাভ।

সূত্র: লাফিং কালারস

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন