টপ পোষ্ট

স্কুলছাত্রী বর্ষার আত্মহত্যার ঘটনায় ওসি প্রত্যাহার

0

রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রী সুমাইয়া আক্তার বর্ষা আত্মহনন মামলা তদন্তের স্বার্থে ওসি আবুল হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ শহিদুল্লাহ। এর আগে সোমবার (২০ মে) সন্ধ্যায় এ সংক্রান্ত এক অফিস আদেশ জারি করেন তিনি।

জেলা পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, মোহনপুর উপজেলার বাকশিমইল স্কুলের ছাত্রী বর্ষাকে অপহরণের পর নিপীড়ন করে স্থানীয় বখাটে মুকুল। গত ২৩ এপ্রিল এই নির্যাতনের পর মামলা দায়ের করতে গেলে তার পরিবারকে হেনস্থা করেন মোহনপুর থানার ওসি আবুল হোসেন। চার দিন ধরে মামলা না নিয়ে নানাভাবে টালবাহানা করতে থাকেন তিনি। অবশেষে পুলিশ সুপার মো. শহিদুল্লাহর হস্তক্ষেপে ঘটনার চার দিন পর ২৪ এপ্রিল মামলা নেন ওসি।

রাজশাহী জেলা পুলিশ সুপার মুহাম্মদ শহিদুল্লাহ জানিয়েছেন, দু’টি মামলায় অধিকতর তদন্তের জন্য ডিবিতে স্থানান্তর করা হয়েছে। একই সাথে মামলা যথাসময়ে না নেওয়ায় মোহনপুর থানার ওসি আবুল হোসেনের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে ডিআইজি ও পুলিশ সুপারের কার্যালয় থেকে দুটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন