টপ পোষ্ট

আবারও আমরা নতুন সরকার শুরু করব: মোদি

0

সাত দফার নির্বাচনের প্রচার পর্বের শেষে বৈঠক করে বিজেপি। দিল্লিতে বিজেপি সদর কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপি সভাপতি অমিত শাহ। ছিলেন বিজেপির অন্যান্য নেতা-নেত্রীরাও।
সাত দফার প্রচার পর্ব শেষ। ১৯ মে রোববার শেষ দফার ভোটগ্রহণ। ফল ঘোষণা ২৩ মে। তার আগে ফের সরকার গঠনে আশাবাদী বিজেপি। অমিত শাহ বলেন, এবারও বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করবে বিজেপি।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বলেন, প্রথম দিন থেকে যে উৎসাহ ছিল, শেষ দিন পর্যন্তও সেটা ছিল। সব কর্মসূচি সম্পূর্ণ হয়েছে। এতো বড় অভিযানে আমার একটা কর্মসূচিও বাতিল হয়নি।
হয়তো সংবাদ মাধ্যমে এই কথা লেখার সুযোগ হবে না, কিন্তু যারা গবেষণা করতে চান, সেটা একটা বিরাট বিষয় হতে পারে। গণতন্ত্রের এটাই সবচেয়ে বড় শক্তি।
কত বড় পরিশ্রমের পর এই রকম নির্বাচন পরিচালনা করা যায়। আমাদের সরকারে একটাই বিশেষত্ব ছিল, একদম শেষ প্রান্তের মানুষটির সঙ্গেও যোগাযোগ করা। নতুন সরকার আবারও আমরা শুরু করব।
ইমানদারি ১৭ মে থেকেই শুরু হয়ে গিয়েছিল, সাট্টা বাজারে সবাই ডুবে গিয়েছিল। আমি ফের আপনাদের আশির্বাদ নিতে এসেছি এবং আমি দেখতে পাচ্ছি, দেশবাসী আগেই সেই সমর্থন দিয়ে রেখেছে।

তথ্যসূত্র: আনন্দবাজার।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন