টপ পোষ্ট

কানের লাল গালিচায় ঝলমলে প্রিয়াঙ্কা-দীপিকা

0

 

 

 

 

 

 

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম বড় আসর কান চলচ্চিত্র উৎসব। ফ্রান্সের নদীঘেরা শহর কানে প্রতি বছর চলচ্চিত্রের এই মহাযজ্ঞ বসে। আর এখানে অংশ নেন বিশ্বের বহু সিনেমা ইন্ডাস্ট্রির শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।

গত ১৪ মে থেকে শুরু হয়েছে ৭২তম কান উৎসব। জমকালো এই উৎসবের তৃতীয় দিন অর্থাৎ গতকাল হাজির হয়েছিলেন বলিউডের দুই তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। অবশ্য তারা শুধু বলিউডেই নয়, হলিউড সিনেমা ইন্ডাস্ট্রিতেও বেশ পরিচিত।

কান উৎসবে প্রিয়াঙ্কা এসেছেন অন্যদের চেয়ে বেশি গ্ল্যামারাস রূপে। তাকে দেখা গেছে কালো ও সোনালি রঙের মিশেলে কাঁধখোলা গাউনে। সঙ্গে হিরের গহনা। একেবারে ষোলকলা পূর্ণ করেই যেন কানের লাল গালিচায় পা রেখেছেন প্রিয়াঙ্কা।

এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সুইস অলঙ্কার প্রতিষ্ঠান চপার্ডের প্রতিনিধি হিসেবে তিনি কানে গেছেন।

অন্যদিকে দীপিকাকে দেখা গেছে সাদা-কালো পোশাকে। সেটি ছিল নরওয়ের ডিজাইনার পিটার ডানডেসের নকশা করা ক্রিম গাউন। গত দুই বছরের মতো এবারও দীপিকা এসেছেন প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে। এই বছর তিনি আরও দুই দিন কানের লাল গালিচায় হাঁটবেন।

এই দিনে প্রিয়াঙ্কা ও দীপিকা ছাড়াও কানের লাল গালিচায় হেঁটেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

আগামী ২৫ মে পর্দা নামবে এবারের কান চলচ্চিত্র উৎসবের।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন