টপ পোষ্ট

একসঙ্গে এক জুটির বিয়ে, অন্য জুটির রিসেপশন

0

ইতালির লেক কোমোতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করছেন আগামী ১৪ ও ১৫ নভেম্বর। ‘ফিল্মফেয়ার’ সাময়িকীর অনলাইন সংস্করণ থেকে জানা গেছে, এরপর আগামী ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে রিসেপশন অনুষ্ঠান আয়োজন করছেন তাঁরা। এদিকে ২ ডিসেম্বর যোধপুরে উমেদ ভবন প্যালেসে হবে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে। বলিউডের এ সময়ের অন্যতম আলোচিত দুটি বিয়ে আর বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে কাছাকাছি সময়ে। ধারণা করা হচ্ছে, এ দুটি অনুষ্ঠান নিয়ে পরপর দুই দিন খুব ব্যস্ত থাকবে ভারতের চলচ্চিত্র, টিভি আর সংগীত জগতের মানুষজন।

‘ফিল্মফেয়ার’ সাময়িকীর অনলাইন সংস্করণ থেকে আরও জানা গেছে, ইতালি থেকে ফিরেই রণবীর সিং আর ও দীপিকা পাড়ুকোন চলচ্চিত্র জগতের বন্ধু আর শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ১ ডিসেম্বর মুম্বাইয়ে রিসেপশন পার্টির আয়োজন করছেন। এ অনুষ্ঠান হবে গ্র্যান্ড হায়াতে। এরই মধ্যে এই ভেন্যুটি বুক করা হয়েছে। এ ছাড়া বেঙ্গালুরুতেও তাঁদের আরেকটি রিসেপশন পার্টির আয়োজন করা হবে।

‘ফিল্মফেয়ার’ জানিয়েছে, যোধপুরে উমেদ ভবন প্যালেসে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়েতে বড়জোর শ দুয়েক অতিথিকে আমন্ত্রণ জানানো হবে। এর আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে হলিউডের বন্ধুদের নিয়ে প্রিয়াঙ্কা আর নিকের গায়েহলুদের অনুষ্ঠান হবে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন