টপ পোষ্ট

‘বিগ বস’-এ কে পাচ্ছেন কত টাকা?

0

আরো একবার শুরু হলো ভারতের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। এই রিয়ালিটি শো-এর মাধ্যমেই একদা পর্ন দুনিয়া থকে মূলধারার বিনোদন জগতে উঠে এসেছিলেন সানি লিওনি। প্রতিবছরই ভারতের জনপ্রিয় কিন্তু বিতর্কীত তারকাদের নিয়ে আয়োজন করা হয় এই রিয়ালিটি শো। মজার ব্যপার হল বিতর্কিত এই প্রতিযোগীতায় যারা অংশগ্রহন করেন তাদের সম্মানিটাও বেশ চড়া।

‘বিগ বস ১২’ নিয়ে শুরু হয়েছে আলোচনা। সপ্তাহে কত টাকা উপার্জন করছেন ‘বিগ বস ১২’-এর প্রতিযোগীরা? শুনলে চমকে যাবেন অনেকেই।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এবার ‘বিগ বস ১২’-র ঘরে সব থেকে হায়েস্ট পেড প্রতিযোগী ভজন গায়ক অনুপ জালোটা। তিনি প্রতি সপ্তাহে ৪৫ লক্ষ টাকা করে আয় করছেন।

অভিনেতা কর্ণবীর বোহরা ও নেহা পেন্ডসে সপ্তাহে পাচ্ছেন ২০ লক্ষ টাকা এবং দীপিকা কক্কর পাচ্ছেন সপ্তাহে ১৫ লক্ষ টাকা। বাকিদের টাকার অঙ্ক জানা না গেলেও এই চারজন টেক্কা দিয়েছেন বাকিদের।

‘বিগ বস ১১’-এ হায়েস্ট পেড প্রতিযোগী ছিলেন হিনা খান। প্রতি সপ্তাহে ৭-৮ লক্ষ টাকা পেতেন তিনি। সেই তুলনায় এবারের প্রতিযোগীরা আরও বেশি টাকা উপার্জন করছেন সলমন খানের এই রিয়্যালিটি শো থেকে।

এই অনুষ্ঠানটির সঞ্চালনা করছেন বলিউড সুপারস্টার সালমান খান। জানা গেছে, প্রতি পর্বের জন্য সালমান খান নাকি নিচ্ছেন ১৪ কোটি টাকা।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন