টপ পোষ্ট

বিচ্ছেদের পর বস্তাভর্তি কয়েন দিয়ে সাবেক স্ত্রীর খোরপোষ দিলেন স্বামী!

0

বিচ্ছেদের পর শুধু ধাতব মুদ্রা বা কয়েন দিয়ে সাবেক স্ত্রীর খোরপোষ মিটিয়েছেন এক ব্যক্তি। কয়েন দিয়ে প্রায় ১০ হাজার ডলার পরিশোধ করেছেন তিনি। এসব কয়েনের মোট ওজন হয়েছিল ৮৯০ কেজি! এদিকে কয়েনে খোরপোষ দেওয়ায় খেপে গেছেন সাবেক স্ত্রী। মানহানির অভিযোগ এনেছেন তিনি!

বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে, ইন্দোনেশিয়ার জাভায় গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে। দেশটির এক সরকারি কর্মকর্তা তাঁর সাবেক স্ত্রীকে খোরপোষ দেওয়ার সময় এই কাণ্ড করেছেন। বিবাহবিচ্ছেদের পর সাবেক স্ত্রীকে বড় অঙ্কের খোরপোষ দিতে ওই সরকারি কর্মকর্তাকে নির্দেশ দিয়েছিলেন দেশটির আদালত। আর তা পরিশোধ করতে গিয়েই ১০ হাজার ডলার মূল্যমানের কয়েন নিয়ে হাজির হন ডুই সুসিলার্তো নামের ওই সরকারি কর্মকর্তা।

বৃহস্পতিবার ওই বিপুল পরিমাণ ধাতব কয়েন নিয়ে আদালতে আসেন ডুই সুসিলার্তো। প্রায় এক ডজন বস্তায় কয়েন ভর্তি করে নিয়ে আসেন তিনি। সংশ্লিষ্ট আইনজীবী জানিয়েছেন, ইন্দোনেশিয়ায় প্রচলিত ধাতব মুদ্রায় মোট ১০ হাজার ৫০০ ডলার পরিশোধ করেছেন তাঁর মক্কেল। এসব ধাতব মুদ্রার মোট ওজন ছিল ৮৯০ কেজির মতো।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, ধাতব মুদ্রায় খোরপোষ দেওয়ার ঘটনায় আদালতে দুই পক্ষের মধ্যে হাতাহাতির উপক্রম হয়েছিল। কারণ, ডুই সুসিলার্তোর সাবেক স্ত্রীর আইনজীবী এত বিপুল পরিমাণ ধাতব মুদ্রা গুনতে অস্বীকৃতি জানিয়েছিলেন।

এদিকে সাবেক স্ত্রীর আইনজীবী অভিযোগ করে বলেছেন, ধাতব মুদ্রায় খোরপোষ পরিশোধ করে তাঁর মক্কেলকে অপমান করা হয়েছে। তবে ডুই সুসিলার্তোর আইনজীবী এ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘এভাবে ধাতব মুদ্রায় খোরপোষ পরিশোধ করায় আমিও কিছুটা অবাক হয়েছি। কিন্তু আমার মক্কেল তাঁর সাবেক স্ত্রীকে অপমান করতে চাননি। আমার মক্কেল বলেছেন, খোরপোষ পরিশোধ করতে পরিবার ও বন্ধুদের কাছ থেকে এই অর্থ এনেছেন তিনি।’

তবে এতে সুসিলার্তোর সাবেক স্ত্রীর রাগ কমেনি। তিনি বলেছেন, ‘এটি অপমানজনক, অনেকটা আমাকে গরিব বলে ডাকার মতো।’

দুই পক্ষের রাগারাগিতে শেষতক মাঠে নামতে হয়েছে আদালতকেই। বস্তা বস্তা ধাতব মুদ্রা গুনে দেখতে আদালতের কর্মচারীদের নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন