টপ পোষ্ট

ঐন্দিলাকে মিস করলে কী করেন অঙ্কুশ?

0

মেঘলা দিনে একলা প্রেয়সী বিরহে কাতর অঙ্কুশ। তবে প্রেমিকা পাশে না থাকলে তাতে কী! ভালোবাসার মুহূর্ত গুলো তো ফ্রেমবন্দি হয়ে রয়েছে মনে। এটাই কাফি মন ভালো করার জন্য। কলকাতা ছেড়ে, থুরি বলা ভালো হবে ঐন্দিলাকে ছেড়ে আপাতত মুম্বই রয়েছেন অভিনেতা। এদিকে টাইট শিডিউলের মাঝে হালকা ছুটি পেয়েছেন নায়ক। ছুটির দিনে অন্য শহরে একাকী ঘরে প্রেমিকাকে মিস করছেন অঙ্কুশ। এই অলস দিনের একটি ছবি নিজের ট্যুইটারে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ” স্পেশ্যাল মানুষের কথা মনে করার সময় কেন মুখে হাসির ফুটে ওঠে”।

অঙ্কুশের এই স্পেশ্যাল মানুষটি যে ঐন্দ্রিলা তা নিশ্চয় কাউকে বলে দিতে হবে না। বিগত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। এমনকি প্রথম থেকে নিজেদের ভললোবাসা নিয়ে বেশ খোলামেলা তাঁরা। প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

হলিউড, বলিউডের পর এবার নাচ-কে কেন্দ্র করে ছবি তৈরি হচ্ছে টলিউডে। এই ছবির জন্যই মুম্বইতে রয়েছেন অঙ্কুশ। এই সিনেমার জন্য নিজেকে গড়ে পিটে তৈরি করছেন অঙ্কুশ। ছাপোষা বাঙালি চেহারায় এনেছেন প্যাক। নাচের প্রশিক্ষণও নিচ্ছেন জোর কদমে। পরিচালনায় পরিচালক বাবা যাদব। সিনেমার নাম ‘ডি4 ডান্স’।

এদিকে দীর্ঘদিনের বিরতির পর ফের ছোটপর্দায় ফিরেছেন ঐন্দ্রিলা। বিক্রমের বিপরীতে ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন