টপ পোষ্ট

রাজশাহীতে ট্রাকচাপায় বাইকআরোহী ৩ যুবক নিহত

0

রাজশাহীর পবা উপজেলায় দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়েছে বালুবাহী একটি ডাম্প ট্রাক। এতে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার বিকাল ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দামকুড়া থানার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পবা উপজেলার নতুন কসবা গ্রামের লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), একই উপজেলার সুত্রাবন এলাকার মো. আলমগীরের ছেলে মো. সুইট (৩১) ও লালমনিরহাট সদরের বড়বাড়ি গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)। তাজুল একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত থাকার সুবাদে রাজশাহীতে থাকতেন।

দুর্ঘটনায় আহত দুজন হলেন- পবার আলীমগঞ্জ গ্রামের রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও নতুন কসবা গ্রামের মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

দামকুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুটি মোটরসাইকেলে এই পাঁচ আরোহী ছিলেন। মুরারিপুর এলাকায় বালুবাহী ওই ডাম্প ট্রাক দুটি বাইককেই চাপা দিয়ে পালিয়ে যায়। এতে বাইক দুটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলে প্রাণ হারান দুজন। অন্য তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্য দুজন চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান, আহত দুজনের মধ্যে একজনের শারীরীক অবস্থা সংকটাপন্ন। অপরজন সামান্য আহত হয়েছেন। ঘাতক ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুণ

Comments are closed.