টপ পোষ্ট

হিটলারের চেয়েও ভয়ঙ্কর নেতানিয়াহু: ওবায়দুল কাদের

0

ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে হিটলারের সাথে তুলনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সে হিটলারের চেয়েও ভয়ঙ্কর।

মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নিয়মিত সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, হিটলার যে হলোকাস্ট ঘটিয়েছিল ৬০ লাখ ইহুদি হত্যা করে, আজ সেই একই রূপে আবির্ভূত হয়েছে গাজায় গণহত্যার নায়ক ইসরায়েলি প্রধানমন্ত্রী নেতানিয়াহু। এই নেতানিয়াহু জাতিসংঘকে মানে না, হোয়াইট হাউজকে তোয়াক্কা করে না। আমেরিকান প্রেসিডেন্টের কথা শোনে না। সে হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে। ১৪ হাজার শিশুকে গাজায় ইতোমধ্যে হত্যা করে ফেলছে। তার দাপট মনে হয় হিটলারকেও ছাড়িয়ে যাবে।

বিএনপি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করলেও, বিএনপির অনেকে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উপজেলা নির্বাচনে কোন এমপি-মন্ত্রীদেরকে হস্তক্ষেপ না করার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

যুক্তরাষ্ট্রের আটলান্টিক কাউন্সিলের স্বাধীনতা সূচকে ২৫ ধাপ পিছিয়েছে বাংলাদেশ। ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের এমন তথ্য সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, মার্কিন রাষ্ট্রদূতকে প্রশ্ন করেন তাদের দেশ গণতন্ত্রে কত ধাপ পিছিয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দ্রব্যমূল্য সহনীয় রাখার জন্য চেষ্টা করে যাচ্ছে সরকার। ব্যাংক খাতে লেনদেন আগের চেয়ে বেড়েছে। রমজানেও লেনদেন ভালো হয়েছে।

এবার ঈদ পালন শেষে মোটামুটি স্বস্তিতে মানুষ কর্মস্থলে ফিরতে পারছেন বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শেয়ার করুণ

Comments are closed.