টপ পোষ্ট

ট্রাম্পের নগ্ন মূর্তি ২৩ লাখ টাকায় বিক্রি

0

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একটি নগ্ন মূর্তি ২৩ লাখ(২৮ হাজার ডলার) টাকায় নিলামের মাধ্যমে বিক্রি হয়েছে। একজন প্যারানরমাল(ভুতুড়ে কর্মকাণ্ড) তদন্তকারী এই মূর্তিটি কিনে একটি ভুতুড়ে জাদুঘরে প্রদর্শনের জন্য রেখেছেন।

জুলিয়েনন্স অকশান্স নামে মূর্তিটির নিলামকারী প্রতিষ্ঠান বুধবার জানায়, বিতর্কিত ট্রাম্পের মূর্তিটি ভাঙচুর বা ধ্বংস না করে লস অ্যাঞ্জেলসে তাদের দ্বিবার্ষিক নিলাম অনুষ্ঠানে ২৩ লাখ ৭৩ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে ইনডেকলাইন নামে একটি সংগঠন ট্রাম্পের পাঁচটি নগ্ন মূর্তি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, সানফ্রান্সিসকো, লস অ্যাঞ্জেলেস, ক্লিভল্যান্ড ও সিয়াটলের রাস্তায় প্রদর্শন করে।

‘দ্য এমপেরর হ্যাজ নো বলস’ নামে ট্রাম্পের মূর্তিগুলোর একটি বাদে সবক’টি মূর্তি ভেঙে ফেলা হয়েছে বা নষ্ট হয়ে গেছে।

শেষ মূর্তিটি নিলামে তোলার সিদ্ধান্ত নেয়া হয়। মাটি ও সিলিকন দিয়ে তৈরি ওই মূর্তি। এর আগে ২০১৬ সালের অক্টোবরে এ রকম একটি মূর্তি ২২ হাজার ডলারে বিক্রি হয়েছে।

জুলিয়েন্স অকশান্স জানায়, জাক বাগানস নামে একজন ভুতুড়ে ঘটনার তদন্তকারী এবং মার্কিন টিভি ব্যক্তিত্ব ট্রাম্পের এই মূর্তিটি কিনেছেন। লাস ভেগাসের একটি জাদুঘরে মূর্তিটি সর্বসাধারণের প্রদর্শনের জন্য রাখা হবে।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন