টপ পোষ্ট

নতুন সরকারের মূল টার্গেট ইশতেহার বাস্তবায়ন: ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া ইশতেহারের বাস্তবায়নই নতুন সরকারের মূল টার্গেট।

শুক্রবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন মন্ত্রিসভার শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, নতুন মন্ত্রিসভা শপথ নিয়েছে। প্রস্তুতি এখনো হয়নি। আমরা প্রথম ক্যাবিনেট মিটিং করবো। প্রধানমন্ত্রী যে দিক-নির্দেশনা দেবেন, তা বাস্তবায়নে কাজ করবো।

তিনি বলেন, আমাদের রাজনৈতিক, কূটনৈতিক ও অর্থনৈতিক চ্যালেঞ্জ সামলাতে হবে। বিশ্ব খাতে যে বাস্তবতা তার প্রতিক্রিয়া থেকে বাংলাদেশকে মুক্ত করা কঠিন। শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপের জন্যই আমরা নানা সংকট অতিক্রম করে শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন করতে পেরেছি। তাই আমাদের আত্মবিশ্বাস আছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী। দক্ষতা ও দূরদর্শিতার পরিচয় দিয়ে তিনি সংকট মোকাবিলায় সাহসী ভূমিকা পালন করেছেন। এ কারণেই তিনি দেশ ও জনগণের আশার বাতিঘর ও স্বপ্নের সাহসী ঠিকানা। শেখ হাসিনার মতো নেতৃত্ব যে দেশে আছে সেই দেশ এগিয়ে যাবেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের চলার পথ কখনো পুষ্প বিছানো ছিল না। জন্ম থেকে আজ পর্যন্ত কন্টকাকীর্ণ পথ অতিক্রম করেই বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন করেছি। এখন বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে স্মার্ট সোনার বাংলা বিনির্মাণ করবো।

শেয়ার করুণ

Comments are closed.