টপ পোষ্ট

‘সঞ্জু’ টিজারে বাউন্ডারি মারল রণবীর

0

ক্যারিয়ারের সেরা ছক্কাটা মেরে ফেলেছেন রণবীর কাপুর! সদ্য মুক্তি পেয়েছে ‘সঞ্জু’ টিজার। যা দেখার পর শুধু একটাই কথা মুখ থেকে বেড়িয়ে আসে, ‘জাস্ট ফাটাফাটা’। কোনও কথা হবে না বস। ফুলটু এন্টারটেইমেন্ট। রণবীর ‘রক’ এগেইন।

না মানতেই হচ্ছে জহুরির চোখ হিরানীর। ঠিক চিনেছেন রণবীরকে। তাই যাঁরা শুরু থেকে রণবীরে নাক সিঁটকোচ্ছিলেন, তাঁদের মুখে ওপর সপাটে চড় মারল ‘সঞ্জু’ টিজার। এক মিনিট পনেরো সেকেন্ডের টিজারে আইবল আটকে রণবীরে। ধাঁ ধাঁ লেগে যাচ্ছে চোখে! কোনটাও আসল, আর কোনটা নকল। সবার একটাই প্রশ্ন, ইনি রণবীর কাপুর নাকি, সঞ্জয় দত্ত!

তবে শুধু সিনে সঞ্জয় নয়! সঙ্গে খাসতা, চুরমুড়ে সঞ্জু বাবা গসিপ। সব মিলিয়ে প্রথম বলেই বল বাউন্ডারির বাইরে পাঠালেই হিরানী। আর রণবীর ছুঁলেন মাইলস্টোন। টিজারে রণবীরে আদব-কায়দা দেখে হতবাক গোটা বলিউড।

ঝাঁ চকচকে গ্ল্যামারের দুনিয়া থেকে গরাদের পেছনের অন্ধকার জগত! সফলতা, প্রেম, ব্যর্থতা, ফের ঘুরে দাঁড়ানও-বর্ণময় সঞ্জয়ের জীবন। যাতে রয়েছে বিনোদনের সব রশদই। আর সেই নিয়ে পর্দায় কাহিনি বুঁনেছেন রাজকুমার হিরানি। মিস্টার দত্তের ভূমিকায় রণবীর কাপুর।

মাঝে মাঝে টুইটারে, পাপরাজিৎ-এর ক্যামেরায় ধরা অবশ্য পড়েছিল রণবীরের সঞ্জু লুক। কিন্তু তা এতটা স্পষ্ট ছিল না। তাই টিজার দেখার পর রণবীদের প্রশংসায় পঞ্চমুখ গোটা সিনেমহল। আর হবেনই বা না কেন! এই চরিত্রের জন্য নিজেকে ভেঙে গড়ে নতুন করে তৈরি করেছেন ‘রকস্টার’। সঞ্জয় দত্তের হাঁটা চলা থেকে শুরু করে চোখের চাউনি, কথা বলার ধরণ হুবহু কপি করেছেন তিনি। আর এতজন্য রীতিমতো কঠোর করেছেন নায়ক। সঞ্জয় দত্তের সঙ্গে কাটিয়েছেন সময়। এমনকি দেখে ফেছেন সঞ্জয় দত্তের প্রায় সব সিনেমাই।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন