টপ পোষ্ট

নির্বাচন সঠিকভাবে হলে জাতীয় পার্টি অংশ নেবে : জি.এম.কাদের

0

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, নির্বাচন সঠিকভাবে হলে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিবে। আমরা নির্বাচন প্রক্রিয়ার সাথেই আছি। কি হবে তা এখনো কেউ জানে না, যদি নির্বাচন হয় তখন আমরা সিদ্ধান্ত নেবো। আমরা প্রস্তুতি নিচ্ছি।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে নিজের লেখা “বাংলাদেশে গণতন্ত্র সোনার পাথরবাটি” দ্বিতীয় খন্ড ও গণতন্ত্র বিষয়ে অপর একটি গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি ও চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের এমপি’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও রাজনৈতিক বিশ্লেষক জনাব মহিউদ্দিন আহমদ।

আরো বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, গ্রন্থ দু’টির উপর মূল আলোচনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোকাম্মেল এইচ ভূঁইয়া, শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সিনিয়র সাংবাদিক সফিকুল করিম সাবু, শাহজালাল ফিরোজ, বইয়ের প্রকাশক আবুল বাশার।

জি.এম.কাদের আরো বলেন, গণতন্ত্র না থাকলে কোন প্রকল্প গণমুখী হয় না। স্বাভাবিক নিয়মে সরকার পরিবর্তন হবে, কিন্তু সামাজিক ও অর্থনৈতিক পরিস্থিতিতে কোন প্রভাব পড়বে না, এটাই হচ্ছে স্থিতিশীলতা।

সূত্র: বাসস

শেয়ার করুণ

Comments are closed.