টপ পোষ্ট

কন্যা সন্তানের মা হলেন স্বরা ভাস্কর

0

শনিবার মা হয়েছেন স্বরা ভাস্কর। সোমবার সন্ধ্যায় স্বামী ফাহাদ আহমেদের সঙ্গে সন্তানের ছবি দিলেন সমাজমাধ্যমে। সকলকে জানালেন কন্যার নামও।

শনিবার বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর এবং রাজনীতিক ও সমাজকর্মী ফাহাদ আহমেদের নতুন অভিভাবক হলেন। মা হওয়ার সুখবর স্বরা ইনস্টাগ্রামে ভাগ করে নেন সোমবার সন্ধ্যায়। নামকরণও করে ফেলেছেন ইতিমধ্যেই। সকলের কাছে আশীর্বাদ চেয়ে জানালেন, কন্যা সন্তানের মা হয়েছেন স্বরা।

চলতি বছরের প্রেমের মাস ফেব্রুয়ারিতে এক প্রকার কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে সইসাবুদ সারেন অভিনেত্রী।

তার পর মার্চ মাসে বিয়ের সামাজিক অনুষ্ঠান। দিল্লিতে তাঁর দিদিমার বাড়িতে সব আচার-অনুষ্ঠান মেনে সাত পাক ঘুরেছেন স্বরা। গায়েহলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত— স্বরা ও ফাহাদের বিয়েতে আয়োজন ছিল সব অনুষ্ঠানের। তা ছাড়াও একাধিক রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। বিয়ের কয়েক মাস পরে গত জুনে সমাজমাধ্যমের পাতায় স্বরা ঘোষণা করেন, তিনি সন্তানসম্ভবা। অবশেষে স্বরা এবং ফাহাদের ঘর আলো করে এল কন্যা সন্তান। তাঁরা আদর করে নাম রাখলেন রাবিয়া।

শোনা যাচ্ছে, সুফি সন্ত রাবিয়া বাসরির নামেই সন্তানের নামকরণ করেছেন স্বরা এবং আহমেদ। সোমবার সদ্যোজাতের সঙ্গে বেশ কিছু পারিবারিক ছবি ভাগ করে নিলেন স্বরা। সকলের কাছে আশীর্বাদও চেয়ে নিলেন। নীনা গুপ্ত-সহ বলিইডের অনেকেই ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন নতুন বাবা-মাকে।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুণ

Comments are closed.