টপ পোষ্ট

শেখ হাসিনাকে কোনো অপশক্তি দমাতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পশ্চিমা শক্তি কত রকমের সবক দিচ্ছেন, নিজেদের দেশে কি করছেন তার খবর নেই। আমাদের সবক দিয়ে লাভ নেই। যেখানে শেখ হাসিনা আছে সেখানে কোন পেশি শক্তি টিকবে না।

রোববার বিকালে দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে ফেনীর ছাগলনাইয়ায় ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ভয়েজঅব আমেরিকাকে যা বলেছে সেটাই চূড়ান্ত৷

তিনি বলেন, শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু কন্যা এই বাংলার অপরাজেয় শক্তি। তাকে কোন অপশক্তি দমাতে পারবে না। ১৪ দলের সকলে মিলে দেশ বিরোধী শক্তিকে প্রতিহত করবে।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার৷ সমাবেশে আরও বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্ময়ক খোরশেদ আলম সুজন, বাসদ সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

শেয়ার করুণ

Comments are closed.