টপ পোষ্ট

শাহরুখের ‘জওয়ান’ প্রিভিউ ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

0

যেমন ঘোষণা তেমনই কাজ। সোশ্যাল মিডিয়ায় কালকেই ঘোষণা করা হয়েছিল যে ১০ জুলাই, অর্থাৎ আজ সকাল সাড়ে ১০টায় মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত, অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির প্রিভিউ। সোশ্যাল মিডিয়ায় সেই প্রিভিউ পোস্ট হতেই শোরগোল, ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়। একের পর এক মিম, পোস্ট, কমেন্টের বন্যা। শাহরুখ খান, নয়নতারা, দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতির ছবির উদযাপনে সামিল সকলে। ‘জওয়ান’ ছবির প্রিভিউতে কিং খানকে দেখা গেল একাধিক নতুন অবতারে।

অ্যাকশনে ভরপুর ‘জওয়ান’ ছবির ট্রেলার এল প্রকাশ্যে। সেখানেই ঝলক মিলল ছবির সকল চরিত্রের। সোশ্যাল মিডিয়ায় প্রিভিউ আসার পরই নেটিজেনদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো। সকল অভিনেতার লুকের স্ক্রিনশট ইতিমধ্যেই ভাইরাল। কেউ মজলেন দীপিকা পাড়ুকোনের ক্যামিও চরিত্রের লুকে। শাড়ি পরে তাঁর অ্যাকশন সিক্যোয়েন্স ভাইরাল। কেউ মজলেন মুণ্ডিত মস্তকে শাহরুখের ‘বেকরার করকে হমে ইউঁ না যাইয়ে’ নাচে। অ্যাকশন নিয়ে তো সকলেই উত্তেজিত।

সোমবার সকাল শাহরুখ অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে ২ মিনিট ১২ সেকেন্ডের একটি প্রিভিউ আসে প্রকাশ্যে। ছবিতে কোন ধরনের চরিত্রে দেখা যাবে কিং খানকে, তাঁর চরিত্রের কত পরত তা নিয়ে বজায় রইল ধোঁয়াশা। তিনি ভাল না খারাপ, তিনি হিরো না ভিলেন, তা বলবে ছবিই। এদিন প্রিভিউ পোস্ট করে শাহরুখ খান লেখেন, ‘ম্যায় কৌন হুঁ, কৌন নেহি, জাননে কে লিয়ে, রেডি আ?’ হিন্দি, তামিল ও তেলুগু তিন ভাষাতেই প্রকাশ্যে আসে প্রিভিউ। বিশ্বজুড়ে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি, তিনটি ভাষায়। KSRM
রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর নিবেদন, গৌরী খান (Gauri Khan) প্রযোজিত, গৌরব বর্মা সহ-প্রযোজিত, অ্যাটলি পরিচালিত ছবি ‘জওয়ান’।

সূত্র: এবিপি আনন্দ

শেয়ার করুণ

Comments are closed.