টপ পোষ্ট

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ৫

0

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী দুটি সন্ত্রাসী সংগঠনের মধ্যে গোলাগুলির ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুলাই) ভোর সাড়ে ৫টায় বালুখালীস্থ ৮ (পূর্ব) নম্বর রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশনের (আরএসও) সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।KSRM
তারা হলেন: ৮ নম্বর ক্যাম্পের এইচ-৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ-২১ ব্লকের মোহাম্মদ হামীম (১৬), ১৩ নম্বর ক্যাম্পের বি-১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন (২৪) ও ১০ নম্বর ক্যাম্পের এইচ-৪২ ব্লকের আব্দুল কাদেরের ছেলে মো. নজিমুল্লাহ (২৮)।

৮ এপিবিএন’র সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, এলাকার আধিপত্য বিস্তারের জের ধরে ভোরে দুটি সংগঠনের সন্ত্রাসীরা গোলাগুলিতে জড়িয়ে পড়ে। খবর পেয়ে এপিবিএন ঘটনাস্থলে যাওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে তিনজনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। আহতাবস্থায় দুজনকে উদ্ধার করে পাশের আইএমও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি দেশীয় তৈরি ওয়ান শুটার। নিহতরা আরসার সন্ত্রাসী বলে জানান তিনি।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে উখিয়া থানায় আনা হয়েছে। অপর দুজনের মরদেহও হাসপাতাল থেকে থানায় আনার প্রক্রিয়া চলছে।

ঘটনার পর কক্সবাজারের পুলিশ সুপারসহ এপিবিএন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন। সার্বিক নিরাপত্তায় জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুণ

Comments are closed.