টপ পোষ্ট

গোপালগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

0

গোপালগঞ্জে স্কেভটরবাহী ট্রাক (লোবেট) ও অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৪ ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার ((৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চাচানিয়াকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে অ্যাম্বুলেন্স ড্রাইভার মোমিন ছাড়া অন্য কারো নাম পারিচয় পুলিশ এখনও জানাতে পারেনি। অন্যরা অ্যাম্বুলেন্স যাত্রী বলে ধারণা করছে পুলিশ।KSRM
গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খুলনা থেকে রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা ঘোনাপাড়াগামী মাটিকাটা স্কেভেটরবহনকারী লোবেটের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ী দুটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে একজন নিহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’বেড জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে ১ জন ও হাসপাতালে আনার পর আরও ২ জনের মৃত্যু হয়।

আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুয়েল সরকার বলেন, ২ জন হাসপাতালে আনার আগে ও ২ জন হাসপাতালে আসার পর মারা যান। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুণ

Comments are closed.