টপ পোষ্ট

ল্যাবএইডের এমডিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

0

‘ভুল চিকিৎসায়’ তাহসিন হোসেইন নামে এক কিশোরের মৃত্যুর অভিযোগে রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. এ এম শামীমসহ সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গত সোমবার মামলাটি করেন তাহসিনের বাবা মনির হোসেন। মামলার অন্য আসামিরা হলেন- ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের সার্জন মো. সাইফুল্লাহ, সহকারী সার্জন মাকসুদ, ডা. সাব্বির আহমেদ, ডা. মোশাররফ, ডা. কনক এবং হাসপাতালের ব্রাঞ্চ ম্যানেজার (ধানমন্ডি) মো. শাহজাহান।

মনির হোসেন জানান, ছেলে তাহসিন কয়েকদিন ধরে অসুস্থ বোধ করায় গত ২৭ মার্চ ল্যাবএইডের চিকিৎসক সাইফুল্লাহকে দেখানো হয়। তিনি তাৎক্ষণিক তাহসিনকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। এ সময় সাইফুল্লাহ বলেন, তার অবস্ট্রাক্টিভ স্মল গাট বা নাড়িতে পাচি রয়েছে। এ কারণে পেটে ব্যথা এবং মলত্যাগ করতে পারছে না। দ্রুত অস্ত্রোপচার করতে হবে। পরদিন তাহসিনের অস্ত্রোপচার করা হয়। এর পর তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।KSRM
এ সময় ডা. মাকসুদ বাদীকে জানান, অস্ত্রোপচার সফল হয়নি, আবার করতে হবে। এর পর ৬ এপ্রিল, দ্বিতীয়বার অস্ত্রোপচার করেন ডা. সাইফুল্লাহ। তিন মাস চিকিৎসা চলার পর ২৩ জুন তাহসিনের মৃত্যু হয়।

তাহসিনের বাবা মনির হোসেন বলেন, ডা. সাইফুল্লাহকে বলেছি, ‘ছেলের সমস্যা কী? কিন্তু তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।’ তাহসিনের মা তাজনিন ভূঁইয়ার অভিযোগ, তাহসিনের নাড়ি কেটে ফেলে দেওয়া হয়।

শেয়ার করুণ

Comments are closed.