টপ পোষ্ট

মানের জোড়া গোল, সেনেগালের কাছে বিধ্বস্ত ব্রাজিল

0

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সেনেগালের সাথে ৪-২ গোলে হেরেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। শুরুতে গোল করলেও পরে ছন্দ হারায় সেলেসাওরা। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমালেও শেষরক্ষা হয়নি ভিনিসিয়াসদের। জোড়া গোল করেছেন বায়ার্ন তারকা সাদিও মানে।

কাতার বিশ্বকাপের পর থেকে আফ্রিকান জুজু যেন কাটাতেই পারছে না ব্রাজিল। প্রথম ম্যাচে মরক্কোর কাছে হোঁচট খাওয়ার পর গিনির সঙ্গে স্বস্থির জয় পেলেও সেনেগালের কাছে বিধ্বস্ত হলো পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

ইনজুরিতে আগে থেকেই নেই সেরা তারকা নেইমার। এদিন একই কারণে ফরোয়ার্ড রদ্রিগোর সার্ভিস পায়নি ব্রাজিল। তবে লিসবনে শুরুতে প্রাণবন্ত খেলে লিড নেয় সেলেসাওরা।KSRM
তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। ২২ মিনিটের মাথায় সেনেগালকে সমতায় ফেরান হাবিব দিয়ালো। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কোনো দলই।

বিরতির পর মার্কিনিহোসের আত্মঘাতি গোলে লিড নেয় সেনেগাল। এর তিন মিনিট পরই আফ্রিকান জায়ান্টদের ৩-১ এ এগিয়ে দেন সেরা তারকা সাদিও মানে।

৫৮ মিনিটে এসে যেন পাপ মোচন করলেন পিএসজি ডিফেন্ডার মার্কিনিহোস। তার গোলেই ব্যবধান কমালো ব্রাজিল। তবে এতে আর শেষ রক্ষা হয়নি সেলেসাওদের।

যোগকরা সময়ে পেনাল্টি থেকে নিজের জোড়া পূর্ণ করে দলকে বড় জয় এনে দেন সাদিও মানে।

শেয়ার করুণ

Comments are closed.