টপ পোষ্ট

বিয়ের খবর নেই অথচ গর্ভবতী ইলিয়ানা ডি ক্রুজ?

0

শিরোনামে বিস্ময় চিহ্নটা প্রয়োজন হতো না, যদি বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ বিবাহিতা হতেন। বিয়ের খবর নেই অথচ গর্ভবতী হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

কিছুদিন ধরেই নাকি আলগা জামা-কাপড় পরতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। তবে, এবার অভিনেত্রীর এক ইনস্টাগ্রামের পোস্টে বিষয়টা যেন আরও স্পষ্ট হলো। মূলত ওই পোস্টের পরেই তার গর্ভবতী হওয়ার খবর চারদিকে ছড়িয়ে পরে।

অজয় দেবগণের সাথে ‘রেড’ ছবিতে অভিনয় করছেন ইলিয়ানা। ছবির প্রোমোশনে তাকে বেশ কয়েক জায়গায় ঢিলে-ঢালা জামাকাপড় পরতে দেখা যায়। আর তা থেকেই ছড়াতে শুরু করে গুজব। তিনি নাকি নিজের প্রেগন্যান্সি নিয়ে মুখ খুলছেন না কারও কাছে। পুরোটাই গোপন রাখতে চাইছেন তিনি।

এবার সেই জল্পনায় আরও খানিকটা উস্কানি দিলেন তার ফটোগ্রাফার বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নি-বোন। ইলিয়ানার একটি পোস্ট করেছেন তিনি তাঁর নিজের ইনস্টা অ্যাকাউন্টে। বাথটাবে ভেসে রয়েছেন সুন্দরী। হাতে চায়ের কাপ। ক্যাপশনে লিখেছেন, ‘ইলিয়ানা অফিসিয়াল হ্যাভিং সাম সুইট টাইম অ্যালোন, কাইন্ড অপ, (সিস)।

‘অ্যালন’ পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তি ‘কাইণ্ড অফ’ কেন? তা নিয়েই জল্পনার শুরু। তবে কি তিনি ইলিয়ানার সন্তানের কথা বোঝাতেই চাইলেন? নাকি তিনি সাথে আছেন বলেই এই শব্দটি ব্যবহার করলেন।

অ্যান্ড্রুর সাথে দীর্ঘদিনের সম্পর্ক থাকা সত্ত্বেও, বিয়ের কথা কোনোদিন অফিশিয়ালি বলেননি ইলিয়ানা। গত বছর ক্রিসমাসে একটি ছবি দিয়ে ‘হাব্বি’ বলে উল্লেখ করেছিলেন ইলিয়ানা। তাই তার বিয়ের খবরটাও নিছকই গুজব।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন