টপ পোষ্ট

ওবায়দুল কাদের ব্যক্তিগত আক্রমণ করেছেন: ফখরুল

0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শিষ্টাচার বহির্ভুতভাবে ব্যক্তিগত আক্রমণ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোবাবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি ।

তিনি বলেন, কেঁচোখুড়তে গিয়ে সাপ বের হবে। পৈতৃক সম্পত্তি বিক্রি করে রাজনীতি করে বিএনপি। ব্যক্তিগত আক্রমণ করলে কেউ বাদ যাবে না।

মির্জা ফখরুল সাহেব টাকার বস্তার ওপরে শুয়ে শুয়ে স্বপ্ন দেখেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, আওয়ামী লীগের হাতে গত ১৫ বছরে বাংলাদেশের সব স্বপ্ন ভেঙ্গে গেছে। অর্থনীতিকে ভাগাড়ে পরিণত করেছে। দুর্নীতি লুটপাট করে আবারও বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করছে আওয়ামী সরকার। মিথ্যাচার, প্রতারণা করে আবার একদলীয় শাসনের দিকে নিয়ে গেছে।

তিনি বলেন, সরকার কৌশল করে আদালত দিয়ে প্রতারণা করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে দিয়েছে। জাতিকে ভুল বুঝিয়ে ক্ষমতায় টিকে থাকার প্রয়াস আওয়ামী লীগের। আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে বলেই বিরোধী নেতাদের বিরুদ্ধে গায়েবী মামলা দিচ্ছে।

৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসের গুরুত্ব তুলে ধরে ফখরুল বলেন, দিনটি জাতির জন্য গুরুত্বপূর্ণ। জনগণ ও দেশপ্রেমিক সৈনিকদের অভ্যুত্থানে নতুন বাংলাদেশ নির্মাণের শুভসূচনা হয়েছিল। ভ্রান্ত সমাজতান্ত্রিক অর্থনীতির অন্ধকার গহ্বর থেকে টেনে তুলেছিলেন জিয়াউর রহমান। ৭ নভেম্বরের মধ্য দিয়ে জাতি নতুন করে আশা দেখতে শুরু করেছিল।

তিনি বলেন, আওয়ামী দু:শাসনের কারণে শতকরা ৩০ ভাগ লোক খাদ্য সংকটে। নির্বাচন ব্যবস্থা ভেঙ্গে ফেলেছে। নিজেদের তৈরি করা আদালতের মধ্য দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন বাতিল করে জাতির সবচেয়েয়ে বড় ক্ষতি করেছে। জাতিকে সবসময় বোকা বানানোর চেষ্টা করে আওয়ামী লীগ। জনগণের প্রতি আস্থা থাকলে এতো ভয় কেন? বিরোধীদলকে সভা-সমাবেশ কেন বাধা দেন?

৭ নভেম্বরের চেতনা নিয়ে দেশকে মুক্ত করতে সব পেশাজীবীর প্রতি আহ্বান জনান বিএনপি মহাসচিব।

শেয়ার করুণ

Comments are closed.