টপ পোষ্ট

নাচ-গানই শুধু নয়, রুটিও বানালেন সালমান!

0

বরাবরই চমক দিতে দারুণ ভালবাসেন সালমান খান। শুধু ছবির পর্দায় নয়, বাস্তবেও সালমানের চমকের ফ্যান তার অনুরাগীরা। আর এবার সালমান যা করলেন, তা রীতিমতো মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি। দেশটির সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই তৈরি দিনকে উদযাপন করার জন্য। সালমানও এবার ঢুকে পড়লেন সেই তালিকায়। দেখা করেছেন দেশের নৌসেনার কর্মকর্তাদের সঙ্গে। কাটিয়েছেন গোটা একটা দিন।

সেখানেই সালমানকে দেখা গেছে সাদা শার্ট, কালো ফরমাল প্যান্টে। সালমানের মাথায় ছিল কালো টুপি। নেভি অফিসারদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিয়েছেন তিনি। ঢুকেছেন তাদের রান্না ঘরেও। শুধু তাই নয়, সেখানে রুটিও বানিয়েছেন।

গানের তালে অফিসারদের সঙ্গে নেচেওছেন তিনি। আর এই ছবিই তুমুল ভাইরাল হয়েছে ভারতে। অনুরাগীরা এই ছবি দেখে সালমানের প্রশংসায় পঞ্চমুখ।

প্রসঙ্গত, প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকেই বেশ মানসিক চাপে রয়েছেন বলিউডের ভাইজান। নিজের ও পরিবারের সুরক্ষা নিয়ে কোনও আপস করতে চাইছেন না তিনি। ইতিমধ্যেই নিজের কাছে বন্দুক রাখার ইচ্ছাপ্রকাশ করেছেন। এবার নাকি বুলেটপ্রুফ গাড়ি কিনলেন তিনি।

সূত্রের খবর, সালমানের মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গিয়েছে। তারপর থেকেই শোনা যাচ্ছে, বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি সালমানেরই। যদিও মডেলটি নতুন নয়। তবে আত্মরক্ষার স্বার্থেই তার গ্যারেজে যুক্ত হয়েছে নতুন গাড়িটি। এই গাড়িতেই এখন যাতায়াত করবেন তিনি।

শেয়ার করুণ

Comments are closed.