টপ পোষ্ট

নতুন লুকে শাকিবের চমক

0

দেশ থেকে হাজার হাজার মাইল দূরে থেকেও যে ভক্তদের চাঙা রাখা যায় তা আবারও প্রমাণ করলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিত্যনতুন স্টাইল আর লুকে প্রতিনিয়তই নিজেকে ভাঙতে পছন্দ করেন ঢাকাই সিনেমার ‘নবাব’। যেমন এবার হাজির হয়েছেন নতুন লুকে। নায়কের ফেসবুক পেইজ আর ইনস্টাগ্রামে তোলা নতুন লুকের ছবি দেখতে রীতিমত হুমড়ি খেয়ে পড়ছেন ভক্তরা।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন । সেখানে একাধিক অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি দিয়েছেন চমকপ্রদ খবর। মার্কিন মুলুকেই নতুন সিনেমা করতে যাচ্ছেন ‘কিং খান’। নিজের প্রতিষ্ঠান এসকে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি বানাবেন হিমেল আশরাফ। সিনেমার নাম চূড়ান্ত না হলেও চলছে জোর প্রস্তুতি। সিনেমার জন্য শাকিবের লুক চূড়ান্ত করা হয়েছে। আর তার ঝলক নায়ক গত ৯ ডিসেম্বর দেখিয়েছেন নিজেই তার ফেসবুক ও ইনস্টাগ্রাম ছবি শেয়ার করে।

বলা হয়ে থাকে, অন্যদের সিনেমার ট্রেলার-টিজার মুক্তি পেলেও এতটা আলোচনা হয় না, যতটা হয় শাকিবের সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসলে। নতুন সিনেমার শুটিং শুরু হবে জানুয়ারিতে। হলিউডসহ বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ন। এরপর আগামী ঈদেই আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। শাকিব খান সর্বশেষ শুটিং করেছেন ‘গলুই’ সিনেমার। সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। পরিচালনায় এস এ হক অলিক। এতে শাকিবের নায়িকা হয়েছেন পূজা চেরি।

শেয়ার করুণ

Comments are closed.