টপ পোষ্ট

রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, বাসে আগুন

0

রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের চাপায় এক শিক্ষার্থী মারা গেছেন। এ ঘটনার পর বেশ কয়েকটি বাস পুড়িয়েছে বিক্ষুব্ধ জনতা। তারা এ সময় আরও কয়েকটি বাস ভাংচুর করে।

সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে এগারোটার দিকে রামপুরা ডিআইটি রোডে সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। উত্তেজিত জনতা বাসে আগুন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত শিক্ষার্থীর নাম মাইনুল ইসলাম। তিনি স্থানীয় একরামুন্নেসা স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তার বাবার নাম আব্দুর রহমান ভান্ডারি, তিনি চা বিক্রেতা। তাদের বাসা পূর্ব রামপুরা তিতাস রোড।

মাইনুলের ভগ্নিপতির ভাই মো. বাদশা ইসলাম গণমাধ্যমকে বলেন, “আমার ভাইসহ তিন বন্ধু ডিআইটি রোডের সোনালী ব্যাংকের সামনের সড়ক দিয়ে পার হচ্ছিল। তখনই এই ঘটনা ঘটে।”

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছেন। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস।”

এদিকে শিক্ষার্থী মাইনুল ইসলাম নিহতের ঘটনায় ওই বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

সেই সঙ্গে বাসে আগুন দেওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুণ

Comments are closed.