টপ পোষ্ট

রূপগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ২ জন গুলিবিদ্ধ

0

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউপি নির্বাচনে জয় পরাজয় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ হয়েছে। এতে আহত হয়েছে ১০ জন। হামলায় আওয়ামী লীগ নেতার বাড়িসহ ৫ ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাউরা এলাকায় মঙ্গলবার রাত ৮ থেকে ১০টা পযর্ন্ত এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম জানান, বিজয়ী ইউপি সদস্য জসিম উদ্দিনের লোকজনের সঙ্গে পরাজিত প্রার্থী মোশাররফ হোসেনের লোকজনের মধ্যে সংঘাত বাধে। এ সময় কয়েকটি বাড়িঘরে আগুন জ্বালিয়ে দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পাশাপাশি ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিয়ে আগুন নেভানো হয়েছে।

পুলিশ সুপার জায়েদুল আলম জানান, পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করছে যারা ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

এলাকাবাসী জানান, কায়েতপাড়া ইউনিয়নের নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী জাহেদ আলীর কাছে পরাজিত হয় মিজানুর রহমান মিজান। এর জের ধরে কিছু দিন ধরে বিজয়ী ইউপি সদস্য জসিম উদ্দিন ও পরাজিত ইউপি সদস্য প্রার্থী মোশারফ আলীর লোকজনের মধ্যে বিচ্ছিন্ন ঘটনা চলে আসছে। এর জেরে মঙ্গলবার বিকেল থেকে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। রাত আটটার দিকে দু’পক্ষের সংঘর্ষ জড়িয়ে পড়ে। এসময় মোশাররফ হোসেনসহ তার পাঁচজন সমর্থকের বাড়ি ঘরে আগুন দেয়া হয়। হামলা চালনো হয় তার লোকজনের উপর।

এ ঘটনায় গুলিবিদ্ধ ২ জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে থেকে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। আহত অন্তত ১০ জন উপজেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর জাহান আরা খান।

শেয়ার করুণ

Comments are closed.