টপ পোষ্ট

হিরো আলমকে নিয়ে ফিরছেন মুনমুন

0

বগুড়ার ভাইরাল ডিশ ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমায় একসাথে দেখা যাবে এক সময়ের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা মুনমুনকে। প্রথমবারের মতো একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা।

শনিবার সকাল থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হওয়ার কথা জানিয়ে হিরো আলম তার ভেরিফাইড ফেসবুকে জানান, সিনেমাটি পরিচালনা করছেন বাবুল রেজা। সিনেমাতে মুনমুনকে তার বোনের চরিত্রে দেখা যাবে।

সিনেমার ব্যাপারে হিরো আলম বলেন, ‘‘মুনমুন আপা অনেক সিনিয়র অভিনয়শিল্পী। তিনি আমার সঙ্গে শুটিং করে আমার ব্যাপারে ইতিবাচক মন্তব্য করেন, তিনি বলেন- ‘আগে আপনার সম্পর্কে অন্য রকম কিছু শুনেছিলাম। আপনাকে সবাই কেন যে অন্য রকম ভাবে! দূর থেকে মানুষ অনেক কিছুই বলে, কিন্তু আপনি তো অভিনয়ে অনেক মনোযোগী’। আপার কথাগুলো ভালো লেগেছে। নতুন-পুরোনো মিলে আমরা অনেক শিল্পী সিনেমাটি করছি। আশা করি সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’’

এই সিনেমায় মুনমুনকে নেওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘‘আমি, মুনমুন আপা ও পরিচালক মালেক আফসারী সাহেব একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেব। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।’’

হিরো আলমের আগের সিনেমা ‘মার ছক্কা’র মতোই এই সিনেমারও প্রযোজক তিনি নিজেই। যে যাই বলুক, নিয়মিত দর্শকদের জন্য সিনেমা প্রযোজনা করবেন বলে জানান তিনি।

হিরো আলম মনে করেন, ভালো কাজ করলেও কিছু মানুষ পেছনে তাকে নিয়ে কথা বলবেন। কাজ দিয়েই তাদের সেসব কথার জবাব দিতে চান এই অভিনেতা।

সাভারে ডিপজলের বাড়িতে হিরো আলমের নতুন সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে হিরো আলম-মুনমুন ছাড়াও অংশ নিয়েছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ।

শেয়ার করুণ

Comments are closed.