টপ পোষ্ট

কোভিডে আরও ১০ মৃত্যু, শনাক্ত ৩৩৯

0

দেশে গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩৩৯ জনের। এ পর্যন্ত মোট কোভিড রোগী শনাক্ত হয়েছে ১৫ লাখ ৬৫ হাজার ৮২৭ জনে।

সোমবার (১৮ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত একদিনে রোগী শনাক্তের হার এক দশমিক ৮০ শতাংশ, গতকাল (১৭ অক্টোবর) ছিল এক দশমিক ৭৪ শতাংশ, আর তার আগের দিন (১৬ অক্টোবর) ছিল এক দশমিক ৮৮ শতাংশ।

করোনাতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫০৯ জন, তাদের নিয়ে দেশে করোনাতে আক্রান্ত হয়ে মোট ১৫ লাখ ২৮ হাজার ৩৭১ জন সুস্থ হয়ে ওঠলেন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগৃহীত হয়েছে ১৯ হাজার ১৬টি আর নমুনা পরীক্ষা হয়েছে ১৮ হাজার ৮১২টি।

দেশে এখন পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি এক লাখ ১৩ হাজার ৭৩৪টি। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ৭৪ হাজার ৬৩৮টি আর বেসরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ২৭ লাখ ১৩ হাজার ৯৬টি।

দেশে এখন পর্যন্ত করোনাতে রোগী শনাক্তের হার ১৫ দশমিক ৪৮ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৬১ শতাংশ আর শনাক্ত বিবেচনায় মৃত্যুহার এক দশমিক ৭৭ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় করোনাতে মারা যাওয়া ১০ জনের মধ্যে পুরুষ চারজন আর নারী ছয়জন। দেশে করোনাতে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মোট পুরুষ মারা গেলেন ১৭ হাজার ৭৯৩ জন, নারী মারা গেলেন ৯ হাজার ৯৮৫ জন।

শেয়ার করুণ

Comments are closed.