টপ পোষ্ট

এক মাস ধরে আইসিইউতে অভিনেতা মাহমুদ সাজ্জাদ

0

করোনাভাইরাস পরবর্তী জটিলতা নিয়ে মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের অভিনেতা মাহমুদ সাজ্জাদ রাজধানীর একটি হাসপাতালে এক মাসেরও বেশি সময় ধরে চিকিৎসাধীন রয়েছেন। ৭৩ বছর বয়সী এ অভিনেতা করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর শারীরিক জটিলতা নিয়ে ১ সেপ্টেম্বর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন।

হাসপাতালে ভর্তির পর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৬ দিন ধরে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন তিনি। এ তথ্য দিয়েছেন তার ভাই ম হামিদ।

তিনি বলেন, “তার শারীরিক অবস্থা বেশ জটিল। চিকিৎসকরা বলছেন, তার ফুসফুসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে; এখনও রিকভার করছে না।”

ভাইয়ের জন্য দোয়া চেয়ে ম হামিদ বলেন, “মাহমুদ সাজ্জাদ করোনা মুক্ত হয়েছিল। তারপর শারীরিক জটিলতা বেড়ে যাওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়।”

উল্লেখ্য, কলেজ জীবন থেকেই মঞ্চনাটকে যুক্ত ছিলেন সাজ্জাদ। নিয়মিত অভিনয় করেছেন টিভি নাটকেও। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। তিনি পরিচালক জহির রায়হানের ‘সংসার’, খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

মাহমুদ সাজ্জাদের স্ত্রী মমতাজ বেগম; উপল ও অঞ্জন নামে তাদের দুই সন্তান রয়েছে। মাহমুদ সাজ্জাদের পাঁচ ভাইয়ের মধ্যে ম হামিদ বাংলাদেশের টেলিভিশনের সাবেক মহাপরিচালক, তার ছোট ভাই কে এম খালিদ বাংলাদেশ সরকারের সংস্কৃতি প্রতিমন্ত্রীর দায়িত্বে আছেন।

শেয়ার করুণ

Comments are closed.