টপ পোষ্ট

বাবার থেকে মুক্ত হয়ে উচ্ছ্বসিত ব্রিটনি

0

দ্বন্দ্ব-সংঘাত আর নানান আলোচনায় সব সময়ই শিরোনামে থাকতে ভালোবাসেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। প্রায় ১৩ বছর যাবৎ তার অভিভাবত্বের দায়িত্বে ছিলেন বাবা। কিন্তু বাবা হলেও এতে বেশ বিরক্ত ছিলেন ব্রিটনি। বহুদিন ধরেই বাবার থেকে মুক্তি চেয়ে আসছিলেন আলোচিত এ সঙ্গীত শিল্পী। অবশেষে মুক্ত হলেন মার্কিন গায়িকা। সম্প্রতি আদালত তার অভিভাবকত্বের বিষয়ে রায় দিয়েছেন। যাতে বাবার কাছ থেকে মুক্তি মিলেছে তার।

জানা গেছে, ২০০৮ সালে জেমি স্পিয়ার্সকে তার মেয়ের অভিভাবক করা হয়। যুক্তরাষ্ট্রে মানসিক স্থিরতা নেই, নিজের সিদ্ধান্ত নিজে নিতে পারেন না কিংবা মানসিক সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিকে কারও অভিভাবকত্বে দেওয়ার বিধান রয়েছে। সেই হিসেবেই এতো দিন অভিভাবকত্বের দায়িত্বে ছিলেন বাবা জেমি স্পিয়ার্স। কিন্তু বাবাকে কখনও মেনে নিতে পারেননি ব্রিটনি।

এদিকে জেমি স্পিয়ার্স সরে দাঁড়ালেও অন্য এক ব্যক্তিকে ব্রিটনির অভিভাবক নিয়োগ করা হয়েছে। তবে বাবাকে অভিভাবকের জায়গা থেকে সরিয়ে দেওয়ায় আনন্দ প্রকাশ করেছেন ৩৯ বছর বয়সী ব্রিটনি। তার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমন খবর বেরিয়েছে।

রায়ের পর আদালতের ইনস্টাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ব্রিটনির প্রেমিক স্যাম আসগরিও। সম্প্রতি তাদের বাগদান হয়েছে।

গত কয়েক বছর ধরেই ব্রিটনি তার বাবার শাসন থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। অবশেষে সেটি বাস্তবায়িত হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছেন ব্রিটনির ভক্তরা।
সূত্র : বিবিসি

শেয়ার করুণ

Comments are closed.