টপ পোষ্ট

নেটিজেনদের ট্রলের শিকার গৌরী খান

0

অভিনেত্রী অথবা শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় পরিচিত গৌরী খান। কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত তিনি। তবে শাহরুখ পত্নীকে প্রায়ই স্টাইল স্টেটমেন্টের জন্যে নেটিজেনদের ট্রলের শিকার হতে হয়। কিন্তু, এবার তাকে অন্য একটি কারণে ট্রলড হতে হচ্ছে।

শনিবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নেটিজেনরা তাকে কালো পানির বোতল হাতে শনাক্ত করেছেন। এসময় তিনি তার নিজের দোকানে প্রবেশ করছিলেন। যদিও ক্যামোফ্লেজ জ্যাকেট এবং ডেনিম জিন্সে গৌরীকে খুবই স্টাইলিশ দেখাচ্ছিল। কিন্তু, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের নজরে এসেছে তার হাতে থাকা কালো পানি। আর সেটি নিয়েই তাকে ট্রল করা হচ্ছে।

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন ‘কেন তারা তাদের বোতলটি স্বাভাবিক পানি রেখে দেখায় না, কালো পানি আসার থেকে তারা বোতলটিও হাতে তুলে নিয়েছে… কোম্পানি নে দিমাগ লাগায়া হ্যায়।’

আরেকজন ব্যবহারকারীকে মন্তব্য করতে দেখা গেছে, ‘সব টাকার চক্কর এইচ বাবু ভাইয়া।’ কেউ কেউ আবার ইঙ্গিত করেছেন, তিনি মুখে মাস্ক পরেননি।

অতীতে, মালাইকা অরোরা, শ্রুতি হাসান এবং উর্বশীর মতো তারকাদের কালো পানির বোতল হাতে দেখা গেছে। এই পানির কিছু স্বাস্থ্য উপকারিতা রয়েছে আছে এবং এই পানি উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও উচ্চ কোলেস্টেরলে আক্রান্তদের জন্য উপকারী।

শেয়ার করুণ

Comments are closed.