টপ পোষ্ট

‘প্রথম ম্যাচে’ই সেরা ব্যাটসম্যানকে নিয়ে অনিশ্চিত চেন্নাই

0

আইপিএল ২০২১-এর প্রথমার্ধে চেন্নাই সুপার কিংসের সেরা ব্যাটসম্যান ছিলেন ফ্যাফ ডু প্লেসিস। ৭ ম্যাচে ৪ হাফসেঞ্চুরিতে সংগ্রহ করেন ৩২০ রান। অরেঞ্জ ক্যাপের দৌড়ে শিখর ধাওয়ান ও লোকেশ রাহুলের ঠিক পিছনেই রয়েছেন প্রোটিয়া তারকা।

আইপিএলের আরব-আমিরাত লেগের আগে ব্যাট হাতে একই ছন্দে রয়েছেন প্লেসিস। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের শেষ তিনটি ম্যাচে মাঠে নামতে না পারলেও একটি করে সেঞ্চুরি ও হাফসেঞ্চুরিতে টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রহকারী (৯ ম্যাচে ২৭৭) যে তিনিই।

আমিরাতে শুরু হওয়া লেগের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে এহেন সেরা ব্যাটসম্যানকে চেন্নাই দলে পাবে কিনা, তা নিয়েই এখন দেখা দিয়েছে অনিশ্চয়তা!

আসলে গুরুত্বপূর্ণ সেমিফাইনাল ও ফাইনাল-সহ সিপিএলের শেষ ম্যাচগুলোতে ডু প্লেসিস মাঠে নামতে পারেননি কুঁচকির চোটের জন্য। আমিরাতে পৌঁছনোর পর কোয়ারেণ্টাইনে থাকায় ডু প্লেসিসের চোট পুরোপুরি সেরেছে কিনা, সে বিষয়েও নেই নিশ্চিত কোনও খবর।

এই অবস্থায় প্রোটিয়া তারকাকে নিয়ে আপডেট দিলেন চেন্নাই সুপার কিংসের সিইও কাঁসি বিশ্বনাথন। তবে তাঁর কথায় ডু প্লেসিসকে নিয়ে দেখা দেয়নি বিন্দুমাত্র দুশ্চিন্তা।

সিএসকে সিইও বলেন, ‘গত রাতে আমিরাতে পৌঁছনোর পর থেকেই কোয়ারেন্টাইনে আছেন ডু প্লেসিস। এটা শেষ হলে ওর চোট খতিয়ে দেখা হবে। সেই অনুয়ায়ী সিদ্ধান্ত নেয়া হবে। তবে এখনই এই নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।’

শেয়ার করুণ

Comments are closed.