টপ পোষ্ট

আবারও বিয়ে করলেন চিত্রনায়িকা মাহি

0

অবশেষে গুঞ্জন হলো সত্যি। দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী গাজীপুরের এক ব্যবসায়ী ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু। এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে সবকিছু প্রকাশ করলেন।

মাহিয়া মাহি নিজের ফেসবুকে লিখেছেন, ‘আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

সম্প্রতি হলুদের পোশাকের সাথে মেহেদি রাঙানো হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে মাহি ও রাকিবের কয়েকটি ছবি। ভাইরাল হওয়া ছবিতে মাহির সাথে হলুদ পোশাকের ব্যক্তি কামরুজ্জামান সরকার রাকিবকে দেখা যায়।

এছাড়া কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। যা নিয়ে নায়িকাকে প্রশ্ন করা হলে তিনি গণমাধ্যমকে বলেছিলেন, ‘বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?’

এর আগে মাহি জানিয়ে ছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন।

প্রসঙ্গত, রাকিব সরকারের স্ত্রী ও সন্তান রয়েছে। যদিও সেই স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা তা জানা সম্ভব হয়নি। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই।

এর আগে ২০১৬ সালে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। বিয়ের কয়েক বছর পর থেকেই তার বিয়ে বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। তবে তা সব সময়ই অস্বীকার করে আসছিলেন চিত্রনায়িকা। এরপর গত মে মাসে মাহি নিজেই ফেসবুকে অপুর সাথে তার বিবাহবিচ্ছেদের খবর জানান। বিচ্ছেদের পর থেকেই ঢালিউড এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়।

শেয়ার করুণ

Comments are closed.