টপ পোষ্ট

স্থগিত হয়ে গেল আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ!

0

সবেই শুরু হয়েছিল বহু চর্চিত ম্যাচটি। তবে খেলা শুরু হওয়ার পাঁচ মিনিট না যেতেই হলো ঝামেলার সূচনা। এরপর ১১ মিনিটের মাথায় সিদ্ধান্ত আসে ম্যাচ স্থগিতের। জানা যায়, সাইড লাইনের পাশেই দেখা মেলে এক অচেনা ব্যক্তির। আর তাকে দেখেই দাঁড়িয়ে যান নিকোলাস ওটামেন্ডি ও মার্কোস আকুনা। আর এতেই বেঁধে যায় যত বিপত্তি।

অচেনা ওই ব্যক্তির পরিচয় জানতে চান দুই আর্জেন্টাইন। এসময় বাকিরাও এসে যোগ দেন। তবে তাৎক্ষণিক ওই ব্যক্তির পরিচয় জানা না গেলেও আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি জানিয়েছে, ম্যাচ অফিসিয়ালদের বাইরের উপস্থিত ব্যক্তিরা আসলে স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা।

পত্রিকাটি আরও জানিয়েছে, ওই ব্যক্তি খোঁজ নিচ্ছিলেন ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার খেলোয়াড়ের ব্যাপারে। এমন ঘটনার কিছুক্ষণ পর দলবলে মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা।

এ নিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানায়, ওই স্বাস্থ্য কর্মকর্তা আপত্তি জানান যে, কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে মাঠে আসেন তিন খেলোয়াড়। তাঁর এমন আপত্তিতেই মাঠ ছেড়ে যায় আর্জেন্টিনা দল।

যে তিন খেলোয়াড় নিয়ে আপত্তি ছিল, তারা হলেন- গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ, ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো ও মিডফিল্ডার জিওভানি লো সেলসো। এদের প্রত্যেকেই ছিলেন শুরুর একাদশে।

অবশ্য ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সি (আনভিসা) আগেই জানিয়ে দেয় যে, ব্রাজিলিয়ান ছাড়া অন্যদের ক্ষেত্রে ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা বা ভারত থেকে কাউকে ব্রাজিলে প্রবেশ করতে দেয়া হবে না। আর যারা অনুমতি নিয়ে আসবে তাদের অবশ্যই ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আর্জেন্টিনা দলের ওই তিন খেলোয়াড় এই বিধিনিষেধ না মানায় ম্যাচে ঘটে যায় এমন অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। যার কারণে স্থগিত হয়ে যায় ম্যাচটি।

শেয়ার করুণ

Comments are closed.