টপ পোষ্ট

ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ দিলেন মডেল

0

বিশ্বজুড়ে এখন আলোচিত ঘটনা যৌন হয়রানি। এবার আলোচনা ছড়িয়েছে দুবাইয়ের একটি ঘটনা। ধর্ষণ থেকে নিজেকে বাঁচাতে ৬ তলা থেকে লাফিয়ে পড়েছেন এক রাশিয়ান মডেল। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি।

২২ বছর বয়সী এই তরুণী মডেলের নাম একাতারিন সেতসয়ুক। প্রাণে বাঁচলেও তার মেরুদণ্ডে আঘাত লেগেছে। একাধিক গণমাধ্যমের খবর থেকে জানা গেছে, সম্প্রতি ব্যক্তিগত কাজে দুবাই গিয়েছিলেন মডেল একাতারিনা।

সেখানে একাতারিনার সঙ্গে পরিচয় হয় আমেরিকান এক ব্যবসায়ীর। ওই ব্যবসায়ির বিরুদ্ধে একাতারিনা অভিযোগ করেন, তাকে ছুরির ভয় দেখিয়ে ঘনিষ্ঠ হতে চান ওই ব্যবসায়ী। এরপরই শ্লীলতাহানির হাত থেকে বাঁচতে দুবাইয়ের ওই হোটেলের ৬তলা থেকে ঝাঁপ দেন রাশিয়ান এই মডেল।

একাতারিনার বন্ধু ইরিনা গ্রোসম্যান বলেন, ‘নিজের সম্মান রক্ষা করতেই ৬তলা থেকে ঝাঁপ দেন রাশিয়ান মডেল একাতারিনা। ভাগ্যের জোরে তিনি রক্ষা পেয়েছেন। প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হয়েছেন একাতারিনা। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এদিকে রাশিয়ান মডেল একাতারিনার অভিযোগ প্রকাশ্যে আসতেই আমেরিকার ওই ব্যবসায়ী দুবাই ছেড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু দুবাই বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। তিনি এখন পুলিশের হেফাজতে রয়েছেন।

অভিযোগ প্রমাণিত হলে আমেরিকান ওই ব্যবসায়ীর ১৫ বছরের হাজতবাস হতে পারে। বিষয়টি এখন দুবাই পুলিশ তদন্ত করছে। একাতারিনা পুলিশের কাছে ঘটনার বিস্তারিত জানিয়েছেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন