টপ পোষ্ট

দেড় বছর পর প্রেক্ষাগৃহে শাকিব খান

0

করোনার কারণে আটকে আছে ঢালিউডের অসংখ্য নতুন চলচ্চিত্র। মুক্তির দেখা মিলছে না এসব সিনেমার। ফলে ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান দীর্ঘ প্রায় দেড় বছর প্রেক্ষাগৃহে নেই। এবার দেশের ১৬টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। এর মাধ্যমে তার নতুন কোনো সিনেমা মুক্তি পেল।

রাজধানীর মধুমিতা ও শ্যামলী সিনেমা হলসহ বেশ কিছু বন্ধ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা থাকলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় তা সম্ভব হয়নি। নারী ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদের কাহিনি নিয়ে নির্মিত ‘নবাব এলএলবি’ সিনেমাতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত ও শামীম মৃধা। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

সিনেমাটি ঢাকায় প্রদর্শিত হচ্ছে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার আউটলেটে, ব্লকবাস্টার সিনেমাস, সেনা সিনেমা, বিজিবি অডিটোরিয়াম ও গীত সিনেমা হলে। এছাড়া দেখা যাবে সাভারের সেনা অডিটোরিয়াম, কাঁচপুরের চাঁদমহল, শ্রীপুরের চন্দ্রিমা, জয়দেবপুরের বর্ষা, রংপুরের শাপলা, ময়মনসিংহের পূরবী, বরিশালের অভিরুচি, কুলিয়ারচরের রাজ, হবিগঞ্জের মোহন ও মধুপুরের মাধবী সিনেমা হলো।

তবে ‘নবাব এলএলবি’ গত ডিসেম্বরে দুই কিস্তিতে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়। ওই সময় বেশ আলোচনা-সমালোচনা হয় সিনেমাটি নিয়ে। এমনকি পরিচালক ও এক অভিনেতা পুলিশের অভিযোগের প্রেক্ষিতে মাস খানেক কারাগারেও ছিলেন।

শেয়ার করুণ

Comments are closed.