টপ পোষ্ট

ভেজাল গুড় তৈরি, তিন ব্যবসায়ীর জরিমানা

0

নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরি, সংরক্ষণ ও বিক্রির দায়ে তিন ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গত শনিবার (৯ জানুয়ারি) রাতে উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মো. মোক্তার শাহ (৪৫), মো. আব্দুর রহিম সুজন (২৭) ও মো. আল আমিন সোনার (৩৫)। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল তাদের প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করেন।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যার পর তার নেতৃত্বে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত উপজেলার চাঁচকৈড় বাজারে অভিযান চালায়। অভিযানকালে ভোজাল গুড় তৈরি ও সংরক্ষণকৃত ২৫ হাজার কেজি ভেজাল গুড়সহ তৈরির বেশ কিছু উপকরণ জব্দ করা হয়। এ সময় চাঁকৈড় বাজারের গুড় ব্যবসায়ী মৃত মাহমুদ শাহর ছেলে মো. মোক্তার হোসেন, মৃত আজিজ সোনারের ছেলে মো. আব্দুর রহিম ও আতাহার সোনারের ছেলে আল আমিন সোনারকে আটক করা হয়।’

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) মো. আবু রাসেল প্রত্যেককে ৩০ হাজার টাকা করে ৯০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নির্দেশে জব্দকৃত মালামাল ধংস করা হয়।

শেয়ার করুণ

Comments are closed.