টপ পোষ্ট

নেইমারকে ছাড়াই বড় জয় পিএসজির

0

চোটের কারণে দলে ছিলেন না তারকা ফরোয়ার্ড নেইমার। কিন্তু তার অভাব বুঝতে দিলেন না এমবাপ্পেরা। লিগ ওয়ানের ম্যাচে নঁতের মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে পিএসজি।

শনিবার রাতে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে নঁতেকে ৩-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের শীষ্যরা। ম্যাচে এমবাপ্পে ছাড়াও গোলের দেখা পেয়েছেন আন্দের হেরেইরা ও পাবলো সারাবিয়া।

প্রথমার্ধে অনেকগুলো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কোনো দল। ম্যাচের দ্বাদশ মিনিটে দানিলো পেরেইরার হেডে পোস্টের বাইরে দিয়ে চলে যায় বল। এর মিনিট তিনেক পরেই সুযোগ পেয়ে গিয়েছিল নঁতে। কিন্তু ছয় গজ বক্সের ফাঁকায় বল পেয়েও ঠিকমতো পা ছোঁয়াতে পারেননি মোজেজ সিমোন।
২৭তম মিনিটে সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি এমবাপ্পে। ফলে গোলশূন্যতায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় পিএসজি। ম্যাচের ৪৭তম মিনিটে এমবাপ্পের পাসে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে লক্ষ্যে পাঠান স্প্যানিশ মিডফিল্ডার আন্দের হেরেইরা।

ম্যাচের ৬৫তম মিনিটে নিজে গোল করেন এমবাপ্পে। পেনাল্টি থেকে গোল করেন ফরাসি এই ফরোয়ার্ড। আক্রমণভাগের এই খেলোয়াড় ডি-বক্সে ফাউলের শিকার হলে স্পট কিকের বাঁশি বাজান রেফারি। অপরদিকে ৭০তম মিনিটে পেনাল্টি পেয়েও পিএসজির গোলরক্ষক কেইলর নাভাসের নৈপুণ্যে গোল করতে ব্যর্থ হন নঁতের কাদের বাম্বা।

ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে গোল করে ব্যবধান ৩-০ করেন আক্রমণাত্মক মিডফিল্ডার সারাবিয়া।

এই নিয়ে টান সাত ম্যাচে জয় পাওয়া পিএসজি ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সমান ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে লিল এবং তিনে আছে রেন।

শেয়ার করুণ

Comments are closed.