টপ পোষ্ট

‘সেক্স’ আর ‘কনডম’ শব্দদুটো নিয়ে সমস্যায় বিপাশার?

0

সাহসী বিজ্ঞাপনে ফের লাইমলাইটে বিপাশা-করন। কন্ডোমের বিজ্ঞাপনটি মুক্তি পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়। ট্যুইটার জুড়ে ট্রোল বিপাশাকে নিয়ে। আর তারপরই এই ইস্যুতে কড়া ভাষায় জবাব দিলেন অভিনেত্রী।

নিজের ইন্সটাগ্রামে ওই বিজ্ঞাপনের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন বিপাশা বসু। শেয়ার করেছেন বিজ্ঞাপনটিও। এরপরই তাঁকে নিয়ে নানা ধরনের কমেন্ট আসতে শুরু করেছে। কমেন্ট বক্সটি ‘ডিসেবেল’ করে দিয়েছেন বিপাশা।

সেখানেই ওই উত্তর দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, ‘আমাদের দেশ জনসংখ্যায় দ্বিতীয় বৃহত্তম। অথচ সেক্স আর কন্ডোম এখনও এখানে ট্যাবু। কনডমের সাহায্যে পরিবার ছোট রাখা সহজ, সুরক্ষিত যৌন সম্পর্কের জন্যও এর প্রয়োজন। ‘ কেউ বলছেন, ‘এ বয়সে আর কী করবে, কেউ বলছেন, কী আর করবে, হাতে ছবি নেই যে। ‘ আবার কারও পরামর্শ, এর থেকে ব্লু ফিল্ম ট্রাই কর। অনেকে বলছে, বিপাশার একটা ব্র্যান্ড ভ্যালু রয়েছে। তাই কনডমের বিজ্ঞাপন না করে ভালো ছবি করা উচিৎ।

এর উত্তরে ভিডিও পোস্ট করে বিপাশা লিখেছেন, ‘আমাদের দেশ জনসংখ্যায় দ্বিতীয় বৃহত্তম। অথচ সেক্স আর কন্ডোম এখনও এখানে ট্যাবু। অথচ কন্ডোমের সাহায্যেই গর্ভধারণ নিয়ন্ত্রণ করা সম্ভব। ‘ সুরক্ষিত যৌন সম্পর্কের জন্যও এর প্রয়োজন বলেও উল্লেখ করেছেন বিপাশা। তাঁরা দু’জনেই চান এবিষয়ে মানুষ সতর্ক হোক। আর সেজন্যই এই বিজ্ঞাপন করতে রাজি হয়েছেন বলে লিখেছেন বিপাশা। তাঁর স্পষ্ট জবাব ‘কোনও ভুল করিনি। ‘

❤️

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

প্লেগার্ড’ কনডমের অ্যাড করেছেন এই দম্পতি। সেখানে উষ্ণতম সমুদ্রের পার, ফুরফুরে হাওয়া আর সঙ্গে বিপাশা বসুর রোমান্স দেখা যাচ্ছে। কখনও বাথটাবে তো কখনও সাদা মোলায়েম বিছানায়। মাখো মাখো রোমান্সে ভরপুর এই ভিডিও। তবে অন্য কেউ নয় তাঁর রোমান্টিক মুহূর্তের সঙ্গী তাঁর স্বামী করণ সিং গ্রোভার।

 

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন