টপ পোষ্ট

গোপনে বিয়ে করলেন পরীমনি

0

হঠাৎ করেই নাটকীয়ভাবে বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা পরীমনি। পাত্র নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য কামরুজ্জামান রনি।

জানা গেছে, গত ১০ মার্চ রাতে রাজধানীর রাজারবাগ এলাকায় ছোট পরিসরে দুজনার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির বাগদান হয়েছিল। যদিও বিয়ের আগেই তা ভেঙে যায়।

বিয়ে প্রসঙ্গে পরীমনি বলেন, `শুটিংয়ে গিয়ে কোথায় থাকবো, কীভাবে যাব, সেসব নিয়ে রনির সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্য গড়ে ওঠে।’

পরী জানান, মার্চের ৩ থেকে ৭ তারিখ তারা ঠাকুরগাঁওয়ে শুটিং করেন। মূলত এই চার দিনেই তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়।

পরী বলেন, ‘৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি!’

পরী ও রনি দুজনেই তাদের বিয়ের বিষয়টি প্রথমে জানান দেন ফেসবুকে নিজেদের রিলেশনসিপ স্ট্যাটাস বদলের মাধ্যমে। তাও বিয়ে করার এক সপ্তাহ পর।

তবে বিয়ের খবরটি নিশ্চিত করে রনি বলেন, ‘পরীমনির সঙ্গে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দু’জনে মোংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি।’ এখানে পরীমনি ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন।

পরীমনির সঙ্গে রনির দেখা হয় মাত্র পাঁচ মাস আগে। অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সূত্র ধরেই তাদের পরিচয়, প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। এই ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। যাতে নায়িকা পরীমনি। এই ছবিতে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়।

শেয়ার করুণ

Comments are closed.