টপ পোষ্ট

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

0

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

পুলিশ জানায়, আজ শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার ও মাওনা এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ি চাপায় দুইজন পথচারী নিহত হন।

অপরদিকে, শনিবার সকাল ১১টার দিকে ওই মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় কাভার্ড ভ্যানের সঙ্গে এনা পরিবহনের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এনার দুইযাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হন।

গাজীপুর থানার ওসি আলমগীর ভূইয়া জানান, ‘মহানগরীর রা‌জেন্দ্রপুর এলাকায় ঢাকা-ময়মন‌সিংহ মহাসড়কে ঢাকা থে‌কে ময়মন‌সিংহগামী এনা প‌রিবহ‌নের এক‌টি যাত্রীবাহী বাস একটি কাভার্ডভ্যান‌কে পেছন দিক থে‌কে ধাক্কা দি‌লে ঘটনাস্থ‌লে দু’জন নিহত ও ১০ জন আহত হয়।’

তবে তাৎক্ষণিকভাবে এসব ঘটনায় নিহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছ বলে জানান তিনি।

এদিকে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান আহত হয়েছেন। তিনি সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিশেষ সিনেট অধিবেশনে যোগ দিতে বোর্ড বাজারে অবস্থিত জাতীয় বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন।

জানা গেছে, রাজেন্দ্রপুর চৌরাস্তায় একটি প্রাইভেটকারকে রক্ষা করতে গেলে তাকে বহনকারী জিপটি সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। এতে আহত হন তিনি।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. রফিকুল ইসলাম জানান, ‘দুর্ঘটনায় বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের মাথা, হাত ও পায়ে আঘাত লেগেছে। তবে তিনি আশঙ্কামুক্ত।’

শেয়ার করুণ

Comments are closed.