টপ পোষ্ট

দুবাই মডেলের সঙ্গে কেলেঙ্কারিতে পাক-ক্রিকেটার!

0

বরাবরই নারী ঘটিত বিতর্কের জন্ম দিতে দেখা যায় পাকিস্তানি ক্রিকেটারদের। যার সর্বশেষ সংযোজন তরুণ শাদাব খান। সম্প্রতি দুবাইয়ের এক মডেলের নগ্ন ভিডিও ও ছবি ফাঁস করার হুমকি দিয়ে নতুনভাবে বিতর্কে জড়ালেন তারকা এই স্পিন অলরাউন্ডার।

জানা গেছে, দুবাইয়ের ওই মডেলের নাম আশরিনা সাফিয়া। এক ইন্সটাগ্রাম পোস্টে এই দুবাই সুন্দরী জানান, এক পাকিস্তানি সংবাদকর্মী তাদের (শাদাব ও সাফিয়ার) ব্যাপারে লেখালেখি করে। এর পরই তাদের এই সম্পর্ক যাতে প্রকাশ্যে না আসে সেজন্য সাফিয়ার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করার হুমকি দেন শাদাব।

শাদাবের সঙ্গে প্রায় এক বছর ধরে সম্পর্ক চলছে বলেই জানান সাফিয়া। তবে, বিয়ের প্রলোভন দেখিয়েই শাদাব তার সঙ্গে সম্পর্ক করেন বলেও অভিযোগ করেন এই দুবাই মডেল।

সাফিয়া তার ইন্সটাগ্রামে লেখেন, ‘পাকিস্তানি ক্রিকেটার শাদাব খানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে আমি এবং আমার পরিবার এখন ভুগছি। শাদাব ও আমি ২০১৯ সালের মার্চ থেকে খুব কাছাকাছি যাই, লন্ডনে ওয়ানডে বিশ্বকাপে আমরা আরও ঘনিষ্ঠ হই। আমি তার খেলা দেখতে বিমানে করে গায়ানায় সিপিএল, বাংলাদেশ ও দুইবাইতে ১৫ হাজার ডলার খরচ করেছি।

তবে বাংলাদেশ ও দুবাইতে গিয়ে দেখেছি, সে অন্য মেয়েদের সঙ্গেও সময় কাটিয়েছে। আমি শাদাবকে সব সময় বিশ্বাস করেছি, কেননা আমি ওকে যতই দোষ দিই না কেনও ও আমাকে ওর কাছে রাখার জন্য এমন কিছু নেই যা করেনি।

তবে পরবর্তীতে পাকিস্তানি এক সাংবাদিক আমাদের সম্পর্কের ব্যাপারে লিখলে, আমি যাতে এ নিয়ে কোনও কথা না বলি সেজন্য শাদাব বিভিন্ন নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে আমার নগ্ন ছবি ফাঁস করবে বলে হুমকি দেয়।’

শেয়ার করুণ

Comments are closed.